• আপডেট টাইম : 27/05/2022 01:54 AM
  • 419 বার পঠিত
  • আওয়াজ ডেস্ক
  • sramikawaz.com

কুষ্টিয়ার দৌলতপুরে দৈনিক জনকন্ঠ পত্রিকার দৌলতপুর প্রতিনিধি (নিজ¯^ সংবাদদাতা) ও দৌলতপুর প্রেসক্লাবের দপ্তর সম্পাদক সাইদুল আনামের পিতা বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম (৮২) হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন।

হৃদরোগে আক্রান্ত হয়ে বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে দৌলতপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেমের মৃত্যুতে দৌলতপুর প্রেসক্লাবের সভাপতি এ্যাড. এমজি মাহমুদ মন্টুসহ দৌলতপুর প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। এছাড়াও দৌলতপুর, ভেড়ামারা ও কুষ্টিয়াসহ বিভিন্ন এলাকার গণমাধ্যম সংগঠন ও সাংবাদিকবৃন্দ সাংবাদিক সাইদুল আনামের পিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

আজ শুক্রবার সকাল ১০টায় আল্লারদর্গা ইদ্রিস আলী বিশ্বাস ইসলামিয়া মাদ্রাসা প্রাঙ্গনে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেমের গার্ড অব অর্নার শেষে ইদ্রিস আলী বিশ্বাস ইসলামিয়া মাদ্রাসা কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হবে বলে নিশ্চিত করেছেন মরহুম বীর মুক্তিযোদ্ধার একমাত্র সন্তান মো. সাইদুল আনাম।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...