• আপডেট টাইম : 24/05/2022 11:31 PM
  • 371 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া থেকে
  • sramikawaz.com

কুষ্টিয়ার মিরপুরে বাসের ধাক্কায় লিটন (৪২) নামে পাখিভ্যান চালক নিহত হয়েছেন এবং আহত হয়েছেন ভ্যানের ২জন যাত্রী। আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে কুষ্টিয়া-মেহেরপুর সড়কের মিরপুর উপজেলার ফুলবাড়িয়া ইউপি’র নওদাপাড়া ব্রীজের উপর এ দূর্ঘটনা ঘটে।
নিহত পাখিভ্যান চালক লিটন উপজেলার চৌদুয়ার গ্রামের আবু তালেবের ছেলে এবং আহতরা বিলআমলা গ্রামের মহিদুল ইসলামের ছেলে নাইম (২৫) ও আব্দুল ওয়াহেদের ছেলে মিলন (৪৫)। আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় সূত্র জানায় পাখিভ্যানে ২জন যাত্রী নিয়ে ভ্যানচালক লিটন মিরপুর থেকে নিমতলায় যাওয়ার পথে নওদাপাড়া ব্রীজের উপরে মেহেরপুর গামী একটি যাত্রাবাহী বাস পাখিভ্যানকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ভ্যানের চালক লিটন রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই নিহত হন এবং আহত হন ভ্যানের ২জন যাত্রী। আহতদের মিরপুর ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে মিরপুর হাসপাতালে নেওয়ার পর তাদের কুষ্টিয়া সদর হাসপাতালে প্রেরণ করা হয়।
দূর্ঘটনার বিষয়ে মিরপুর থানার ওসি গোলাম মোস্তফা জানান, নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে এবং আহতদের কুষ্টিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...