• আপডেট টাইম : 31/01/2022 12:10 AM
  • 454 বার পঠিত
  • আওয়াজ ডেস্ক
  • sramikawaz.com

রাজধানীর খিলগাঁও এলাকা থেকে ১৬ কেজি গাঁজাসহ দুজনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)। আটকরা হলেন- মো. শাহিন মিয়া (২৫) ও মো. তোফাজ্জল (২০)।

আটকরা পেশায় চালক ও চালকের সহকারী। তারা দীর্ঘদিন ধরে সাইহাম গার্মেন্টসের কাঁচামাল সরবরাহের আড়ালে হবিগঞ্জ থেকে ঢাকায় গাঁজা সরবরাহ করছিলেন বলে জানিয়েছে ডিএনসি। এ সময় গাঁজা বহনে ব্যবহৃত কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে।

শনিবার (২৯ জানুয়ারি) রাতে ডিএনসির ঢাকা বিভাগের অতিরিক্ত পরিচালক ফজলুর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ডিএনসির ঢাকা মেট্রো উত্তর কার্যালয়ের একটি টিম খিলগাঁওয়ের মনির অটোমোবাইলসের সামনে চেকপোস্ট বসিয়ে সন্দেহভাজন গাড়ি তল্লাশি করতে থাকে। এ সময় একটি কাভার্ডভ্যান ডেমরা স্টাফ কোয়ার্টার রোড থেকে মেরাদিয়া নতুন রাস্তার দিকে আসলে ডিএনসির কর্মকর্তারা তা তল্লাশি করেন। এ সময় কাভার্ড ভ্যানচালকের কেবিনের ভেতর সিটের পেছনে লুকানো দুটি কাপড়ের ব্যাগের মধ্যে রাখা ৮টি পলি প্যাকেটে স্কচটেপ দিয়ে মোড়ানো ১৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়। আটক করা হয় কাভার্ডভ্যানের চালক ও গার সহযোগীকে।

ডিএনসির ঢাকা মেট্রো উত্তর কার্যালয়ের উপ-পরিচালক মো. রাশেদুজ্জামান বলেন, আটকরা দীর্ঘদিন ধরে গার্মেন্টসের কাঁচামাল সরবরাহের আড়ালে হবিগঞ্জ থেকে ঢাকায় গাঁজা সরবরাহ করতেন। তাদের বেশ কিছুদিন ধরে নজরদারি করা হচ্ছিল। শনিবার গাজীপুর এবং নারায়ণগঞ্জে গার্মেন্টসের কাঁচামাল সরবরাহের আড়ালে গাঁজার চালান আনার তথ্য পেয়ে অভিযান চালানো হয়।

আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে খিলগাঁও থানায় মামলা হয়েছে বলেও জানান ডিএনসির এই কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...