• আপডেট টাইম : 25/10/2021 01:23 AM
  • 488 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া থেকে
  • sramikawaz.com

কুষ্টিয়ায় পৃথক সড়ক র্দুঘটনায় ৩জন নিহত হয়েছে। এরমধ্যে খোকসায় ২জন এবং মিরপুরে ১জন। আজ রোববার সন্ধ্যা পৌনে ৬টার দিকে কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলকি মহাসড়কের হাসিমপুর নামক স্থানে দূর্ঘনায় ২জন নিহত হয়েছে। নিহতরা কুমারখালী উপজেলার বড়ইচারা গ্রামরে রফিকুল ইসলামের ছেলে রাতুল (১০) ও খোকসা উপজেলার মোড়াগাছা গ্রামের আক্তার মালিথার ছেলে শাহেদ (১৪)।
স্থানীয়রা জানান, বিকেলে রাতুল ও শাহেদ কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলকি মহাসড়করে পাশে দাঁড়িয়ে থাকা অবস্থায় রাজবাড়ী গামী রড বোঝাই দ্রুতগামী একটি ট্রাক তাদরে চাপা দিয়ে পালিয়ে যায়। ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তারা মারা যায়। এ ঘটনার পর স্থানীয় বিক্ষুব্ধ জনতা প্রায় ১ঘন্টা সড়ক অবরোধ করে রাখে। পরে পুলশি ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করে। দূর্ঘটনায় নিহত রাতুল ও তার খালাতো ভাই শাহেদ বিকেলে বাইরে ঘুরতে গিয়ে দূর্ঘটনার শিকার হয়। পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।
দূর্ঘটনার বিষয়ে খোকসা থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা (ওসি) সৈয়দ আশকিুর রহমান জানান, দূর্ঘটনার পর এলকায় উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হলে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি ¯^াভাবিক করা হয়েছে। নিহতদের মরদেহ হাইওয়ে পুলশি হেফাজতে নিয়ে ময়নাতদন্তের জন্য মের্গে প্রেরণ করেছে।
অপরদিকে রোববার দুপুর ১টার দিকে কুষ্টিয়া-মেহেরপুর আঞ্চলিক মহাসড়কের মিরপুর ভাঙ্গা বটতলা নামক স্থানে গাছ কাটার সময় রাস্তার উপর ভেঙ্গে পরে মঞ্জুর হোসেন মঞ্জু (৫৫) নামে ব্যাটারী চালিত ইজিবাইক চালকের মৃত্যু হয়েছে। এসময় গাছ চাপায় দুমড়ে মুচরে যায় তার ইজিবাইকটি। মনিহত মঞ্জুর হোসেন মঞ্জু মিরপুর উপজেলার তালতলা গ্রামের মৃত. শামসুজ্জোহার ছেলে। মিরপুর থানা পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে মর্গে পাঠিয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...