• আপডেট টাইম : 25/09/2021 05:14 PM
  • 580 বার পঠিত
  • আওয়াজ প্রতিবেদক, নারায়নগঞ্জ
  • sramikawaz.com

ঋণের টাকা ফেরত চেয়ে মারধরের শিকার হয়েছেন ব্যাংক কর্মকর্তা। এ ঘটনায় মামলা হলেও ব্যবস্থা নিচ্ছে না নারায়নগঞ্জের আড়াইহাজার থানা পুলিশ। মামলা করে এখন আসামীদের ভয়ে উল্টো পালিয়ে বেড়াচ্ছেন ব্যাংক কর্মকর্তা। রাজনৈতিকভাবে প্রভাবশালী হওয়ায় মামলা প্রত্যাহারের জন্য ভয়ভীতি দেখাচ্ছেন আসামীরা।


গত সপ্তাহের বুধবার ৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৭/৮ জনকে আসামী করে মামলাটি (মামলা নং-১৫ তারিখ ১৬/৯/২১) দায়ের করেন ঘটনার শিকার এনআরবিসি ব্যাংকের আড়াইহাজার শাখার ডেপুটি ম্যানেজার মনিরুল ইসলাম। আসামীরা হলেন,মো. সজিবুল ইসলাম সজিব, জাকির খান সাগর, তাছলিমা আক্তার ও মুজাহিদ।

তদন্ত কর্মকর্তা শামীম আল মামুন ( ০১৭৪২৫৬৯০৯৮) মামলাসূত্রে জানা যায়, দুবাই প্লাজার জাকির খান কম্পিউটার ট্রেনিং সেন্টারের মালিক জাকির খান এক বছর আগে এনআরবিসি ব্যাংক আড়াইহাজার শাখা থেকে তিন লাখ টাকা ঋণ নেন। তার ঋণের জামিনদার হন খাগকান্দা ইউনিয়নের চেয়ারম্যান আরিফুলের মা তাছলিমা আক্তার ও ভাই সজিবুল ইসলাম। প্রাথমিকভাবে ঋণের কিস্তি পরিশোধ করে আসছিলেন তাছলিমা আক্তার ও সজিবুল। কিন্তু হঠাৎ তারা কিস্তি বন্ধ করে দেন। কিস্তি পরিশোধের কথা বলা হলে তারা টালবাহানা শুরু করেন। এক পর্যায়ে চার-পাঁচ মাসের কিস্তি বাকি থাকায় গত বুধবার দুবাই প্লাজায় জাকির খানের কাছে যান এনআরবিসি ব্যাংকের ম্যানেজার কচি শিকদার, ক্রেডিট অফিসার আজহারুল হক ও মনিরুল ইসলাম। জাকির খানের কাছে কয়েক মাসের বকেয়া ও চলতি কিস্তি চাইলে উত্তেজিত হন তিনি। এ সময় জাকির খানের পক্ষ নিয়ে তাছলিমা আক্তার তাদের গালাগাল করেন এবং মারতে উদ্যত হন। পরে ব্যাংকে ফিরে যান কর্মকর্তারা। এর জেরে বুধবার রাত সাড়ে ৮টার দিকে ব্যাংক কর্মকতা মনিরুলকে বাসা থেকে ডেকে বের করে চেয়ারম্যান আরিফুলের ভাই সজিবুলের নেতৃত্বে সাত-আটজন হকিস্টিক ও রড দিয়ে পেটায়। তার কাছে থাকা ৫৫ হাজার টাকা ও স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। মনিরুলকে মারধরের সময় তার স্ত্রী আয়েশা বানু এগিয়ে এলে তাকেও পিটিয়ে আহত করা হয়। পরে তাদের হত্যার হুমকি দিয়ে চলে যায় হামলাকারীরা। আঘাতে মনিরুল ইসলামের এক চোখ নষ্ট হওয়ার উপক্রম

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...