• আপডেট টাইম : 08/09/2021 03:20 AM
  • 560 বার পঠিত
  • আওয়াজ প্রতিবেদক, কুষ্টিয়া
  • sramikawaz.com

কুষ্টিয়ার দৌলতপুরের প্রবীন সাংবাদিক ও দৌলতপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সদস্য শহিদুল ইসলামের আকষ্মিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার বিকেল ৪.১০টায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ঢাকা সোহরাওয়াদী হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। এর আগে শহিদুল ইসলাম অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত সোহরাওয়াদী হাসপাতালে নেওয়া হয়। কিছুক্ষণ পরেই তিনি মৃত্যুরকোলে ঢোলে পড়েন।
দৌলতপুরের প্রবীন সাংবাদিক ও দৌলতপুর প্রেসক্লাবের সাবেক সদস্য শহিদুল ইসলামের আকষ্মিক মৃত্যুতে দৌলতপুর প্রেসক্লাবের সভাপতি এ্যাড. এমজি মাহমুদ মন্টু ও সাধারণ সম্পাদক শরীফুল ইসলামসহ দৌলতপুর প্রেসক্লাবের সকল সদস্য গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। এছাড়াও দৌলতপুরের বিভিন্ন গণমাধ্যমকর্মী ও সংগঠনের নেতৃবৃন্দ প্রবীন সাংবাদিক শহিদুল ইসলামের মৃত্যুতে শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে।
প্রয়াত প্রবীন সাংবাদিক শহিদুল ইসলামের বাড়ি দৌলতপুর উপজেলার ডাংমড়কা এলাকায়। তিনি সাংবাদিকতার পেশা ছেড়ে দীর্ঘদিন ধরে পরিবহন ব্যবসায় কর্মরত ছিলেন। আজ বুধবার তার মরদেহ নিজ গ্রামে সমাহিত হবে বলে তার ঘনিষ্ঠ বন্ধু প্রবীন সাংবাদিক আব্দুল আলীম সাচ্চু জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...