• আপডেট টাইম : 16/12/2020 04:12 PM
  • 459 বার পঠিত
  • বিশেষ প্রতিনিধি, কুষ্টিয়া থেকে
  • sramikawaz.com

কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে বিজিবি’র অভিযানে মাদক সহ শীর্ষ মাদক ব্যবসায়ী মেহেদী হাসান জুয়েল ও তার দুই সহযোগীকে আটক করেছে বিজিবি। শীর্ষ মাদক ব্যবসায়ী জুয়েলকে তার সহযোগীরা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে বিজিবি ফাঁকা গুলি চালিয়ে পরিস্থিতি নিয়ন্ত্র করেছে। ১৪ ডিসেম্বর সোমবার রাত ৮টার দিকে উপজেলার প্রাগপুর বাজার সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটেছে।


মঙ্গলবার (১৫ ডিসেম্বর) রাত ৮টার দিকে বিজিবি’র দেওয়া তথ্যে জানানো হয়, মাদক ব্যবসার গোপন সংবাদ পেয়ে ৪৭ বিজিবি ব্যাটালিয়ন অধিনস্থ প্রাগপুর বিজিবি ক্যাম্পের টহল দল বিলগাথুয়া গ্রামের রাজ্জাকের ছেলে জিয়াউল হকের বাড়িতে অভিযান চালিয়ে ১ বোতল ফেনসিডিল, ১৪ পিস ইয়াবা, ১টি ওয়াকিটাকি ও রেজিষ্ট্রেশন বিহীন ১টি মোটরসাইকেল সহ মাদক ব্যবসায়ী জিয়াউল হক (৩৯) ও তেকালা গ্রামের হাসেম আলীর ছেলে আনিসুর (২২) কে আটক করে। পরে জিয়াউল হকের দেওয়া তথ্যের ভিত্তিতে প্রাগপুর এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী ইসমাইল হোসেনে ছেলে মেহেদী হাসান জুয়েলের দোকানে তল্লাশী অভিযান চালানো হয়। এসময় জুয়েলের চাচা সিদ্দিক মেম্বর উত্তেজিত হয়ে জনসমাগম ঘটিয়ে বিজিবি’র ওপর চড়াও হয়ে আসামী ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে বিজিবি সদস্যরা জনসমাগম ছত্রভঙ্গ করতে ৬-৭ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। এতে জনগন ছত্রভঙ্গ হলে শীর্ষ মাদক ব্যবসায়ী মেহেদী হাসান জুয়েল (২৬) সহ ৩জনকে আটক করে ক্যাম্পে নেওয়া হয়। পরে জুয়েলের দেহ তল্লাশী করে ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। পরে আটক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা দিয়ে দৌলতপুর থানায় সোপর্দ করা হয়।

এছাড়াও দৌলতপুর সীমান্তে বিজিবি’র পৃথক অভিযানে ৯০বোতল ফেনসিডিল ও ১৫৬ বোতল মদ, ১৫ কেজি গাঁজা ও ১৬৮০ প্যাকেট ভারতীয় পাতার বিড়ি উদ্ধার হয়েছে। গতকাল মঙ্গলবার ভোর ও সোমবার দিবাগত রাতের বিভিন্ন সময় দৌলতপুর উপজেলার বিভিন্ন সীমান্ত এলাকায় বিজিবি’র পৃথক টহল দল অভিযান চালিয়ে এসব মাদক উদ্ধার করেছে।

বিজিবি সূত্র জানায়, মাদক পাচারের গোপন সংবাদ পেয়ে ৪৭ বিজিবি ব্যাটালিয়ন অধিনস্থ বিভিন্ন ক্যাম্পের টহল দলের পৃথক অভিযানে ৯০বোতল ফেনসিডিল ও ১৫৬ বোতল মদ, ১৫ কেজি গাঁজা ও ১৬৮০ প্যাকেট ভারতীয় পাতার বিড়ি উদ্ধার হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...