• আপডেট টাইম : 10/08/2023 10:42 PM
  • 165 বার পঠিত
  • শরীফুল ইসলাম,কুষ্টিয়া
  • sramikawaz.com

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপির আন্দোলন হচ্ছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে বালচাল করা। বিদেশীদের দ্বারা বিএনপি আজ ব্যবহারিত হচ্ছে। নির্বাচন আসলেই বিএনপির কর্মসূচীর নামে বিদেশীদের কাছে ধরনা ও দৌড় ঝাপ করা। বিদেশীদের পরামর্শে দেশে রাজনৈতিক কর্মসূচী দিয়ে থাকে সেটা সারা বিশে^ একটি নজির বিহীন। এতে প্রমানিত হয় যে বিএনপি নিজস্ব পরামর্শে অভিবাসী নয়, বিদেশী কোন ষড়যন্ত্রে এ সমস্ত কর্মকান্ড করে রাজনীতির নামে দেশকে একটি অস্থিতিশীল চক্রান্ত দিকে নিয়ে যাচ্ছে।
তিনি আরও বলেন আওয়ামী লীগ হচ্ছে বঙ্গবন্ধু শেখ মজিবর রহমানের হাতে গড়া দল। এ দলের বিরুদ্ধে বিদেশীদের কোন অপশক্তি চক্রান্ত করে হার মানাতে পারবে না।
মার্কিন যুক্তরাষ্ট্র থেকে সংগঠন আয়ারে যে জরিপ করেছে বাংলাদেশে ৭০ ভাগ মানুষ দেশ সঠিকভাবে চলছে রিপোর্ট এসেছে গতকাল গণমাধ্যমে প্রচার ও প্রকাশিত হয়েছে। ৭০ ভাগ মানুষের আস্থা মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার উপর আছে।
শুক্রবার জামাত বিএনপির আন্দোলনের বিষয়ে তিনি বলেন, শান্তিপূর্ণ কর্মসূচীর নামে কোন সহিংসতা ও জ¦ালাও পোড়াও করলে সেটা সরকার কঠোরভাবে দমন করা হবে।
আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় কুষ্টিয়া সদর উপজেলা হলরুমে কুষ্টিয়া স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের সকল পর্যায়ের কর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় যোগ দিয়ে তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন। সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতার সভাপতিত্ব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুষ্টিয়া সিভিল সার্জন ডাঃ এইচ এম আনোয়ারুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার সাধন কুমার বিশ^াসসহ আমন্ত্রিত সুধীজন ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...