• আপডেট টাইম : 01/12/2023 07:11 PM
  • 267 বার পঠিত
  • আওয়াজ প্রতিবেদক, দৌলতপুর (কুষ্টিয়া )
  • sramikawaz.com

 

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন- যার সঙ্গে জনগণ আছে সেটিই বড় দল। জনগণের নির্বাচনে অংশ না নিলে তাকে কীভাবে বড় দল হিসেবে আখ্যা দেয়া যাবে। গত কয়েকটি নির্বাচনে সম্পৃক্ততা ও নির্বাচিত হওয়ার হার দেখে বিএনপিকে খুব বেশি বড় দল হিসেবে অভিহিত করা যায় না। সেদিক থেকে বিএনপি নির্বাচনে অংশ নিলো কি না নিলো তাতে খুব বেশি প্রভাব বিস্তার করবে না।

তিনি বলেন, বিএনপি হরতাল অবরোধের নাম করে পেট্রোল দিয়ে বাসে ও ট্রেনে আগুন দিয়ে সন্ত্রাসী কর্মকান্ডের মধ্যে চলে গেছে। বিএনপি এখন ভ্রান্ত রাজনীতির মধ্যে ঘুরপাক খাচ্ছে। বিএনপির এই ভ্রান্ত রাজনীতি এটা তাদের জন্য খুব একটা সুফল বয়ে আনবে না বরং আস্তে আস্তে তারা জনগনের কাছে আরো ধিক্কৃত হয়ে যাবে। জনগন থেকে বিএনপি আরো দুরে ছিটকে যাবে।

আজ শুক্রবার সকাল সাড়ে ১০টায় নিজ বাসভবনে দলীয় নেতা-কর্মী ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সঙ্গে মত বিনিময়কালে সাংবাদিকদের এসব কথা বলেন হানিফ।

জাতিসংঘের বিবৃতির †েযেÿ‡্য প্রে¶িতে হানিফ প্রশ্ন করেন- যারা পেট্রোল দিয়ে মানুষ পুড়িয়ে হত্যা করছে তাদের গ্রেফতার করা কি দমন পীড়ন? এরা সন্ত্রাসী, এদের আইনের আওতায় আনা যাবে না এ কনসেপ্ট যদি জাতিসংঘের হয় তাহলে তাদের এ বিবৃতি এদেশের মানুষ গ্রহণ করবে না।
এসময় স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...