• আপডেট টাইম : 09/07/2023 09:04 PM
  • 151 বার পঠিত
  • শরীফুল ইসলাম,কুষ্টিয়া
  • sramikawaz.com

সাবেক তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, বিএনপির চোখে লজ্জা সরম নেই, পিঠে দুর্নীতির ছাপ ও হত্যা খুনের অভিযোগ মাথায় নিয়ে গণতন্ত্রের কথা বলে মসকরা করছেন। বিএনপির কোন নেতাকর্মীদেরকে নিয়ে হয়রানী করা হচ্ছে না। অতীতে বিএনপি নেতাকর্মীদের নামে মামলা হয়েছে সে মামলা থেকে অব্যহতি চায়। ৫০ বছরে বঙ্গবন্ধু হত্যার বিচার ও যুদ্ধ অপরাধীদের বিচার হয় তাহলে ২১ আগষ্টে খুনে মামলার সাথে জড়িত বিএনপি জামায়াতের বিচার কেন হবে না? বিএনপি মানুষ হত্যার লাইসেন্স তো পায়নি। বিএনপি প্রমাণ করুক এসব কর্মকান্ডের সাথে তারা জড়িত নয়। আজ রোববার বেলা দুপুর সাড়ে ১২টায় কুষ্টিয়া সার্কিট হাউজে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নে জবাবে তিনি এসব কথা বলেন।
ইনু আরও বলেন, বিএনপি দাবী করছেন যুদ্ধাপরাধী, রাজনৈতিক মোল্লাদের, রাজনৈতিক জঙ্গবাদী ও সন্ত্রাসীদের মুক্তি দাবী করছেন। নতুন সরকার গঠন করলে বিএনপি মানুষ হত্যার লাইসেন্স পেয়ে যাবে। বিএনপি রাজনৈতিক দল কোন ¯^াভাবিক দল নয়। গণতন্ত্রের কথা বলে রাজনৈতিক জঙ্গীবাদের সাথে কাজ করে। আজ বিএনপি যে আন্দোলন করছে সেটা গণতন্ত্রের আন্দোলন নয়, তাদের পিঠের চামড়া বাঁচানোর আন্দোলন।
তিনি আরও বলেন সংসদ ছাড়া সংবিধান সংশোধন করা সম্ভব নয়। তত্বাবধায়ক সরকারের কথা সংবিধানে নেই।
এসময় মিরপুর উপজেলা জাসদের সাধারন সম্পাদক আহম্মদ আলী, জেলা জাসদের প্রচার সম্পাদক কারশেদ আলমসহ স্থানীয় জাসদ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...