• আপডেট টাইম : 26/06/2023 11:05 PM
  • 157 বার পঠিত
  • শরীফুল ইসলাম,কুষ্টিয়া
  • sramikawaz.com

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ এমপি বলেছেন বিএনপি এখন টলিভিশনের সামনে জনগণের দৃষ্টি আকর্ষন করে নানান সময়ে উদ্ভট কথাবার্তা বলছেন। বর্তমান শেখ হাসিনার সরকারের ভিত্তি অনেক শক্ত। কোন বিদেশীর অপশক্তি ধাক্কায় ভেঙ্গে পড়বে তা কিন্তু নয়। ২০১৮ সাল থেকে আন্দোলন করে বিএনপির নেত্রী বেগম খালেদা জিয়া ও নেতাকর্মীরা প্রতিদিনই এ সরকারকে ধাক্কা দিচ্ছে ও পতন ঘটাচ্ছেন। আজ সোমবার বেলা ১১টায় কুষ্টিয়া সদর উপজেলা অডিটোরিয়ামে সরকারি অনুদানের চেক বিতরণ শেষে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ সরকার তৃতীয় বারের মত ক্ষমতা শেষ পর্যায় আসছে। শেখ হাসিনার পক্ষে জনগণ যতদিন আছে ততদিন পর্যন্ত বর্তমান সরকারের বিরুদ্ধে কোন ষড়যন্ত্র করে সরকারের পতন করা যাবে না।
বিএনপির এখন কোন অস্তিত্ব নেই, বিএনপির শীর্ষ দুই নেতা বেগম খালেদা জিয়া ও তারেক জিয়া এতিমের টাকা আত্মাসাতের অভিযোগে একজন পলাতক ও একজন কারাগারে আছেন। তাই জনগণ তাদের পক্ষে যাবে না কখনও যেতে পারে না। বিএনপির এ সমস্ত কথাবার্তা বলার কোন প্রয়োজন নেই। আওয়ামী লীগ দেশী বিদেশীর কাছে কোন নতি ¯^ীকার করার মত কোন দল নয়। আগামী নির্বাচনকে সামনে রেখে জেলা ও উপজেলা আওয়ামী লীগের মেয়াদ উর্ত্তীণ দলকে নতুন করে কমিটি করার কথা বলেন তিনি।
মাহবুবউল আলম হানিফ আরো বলেন, বিএনপি নির্বাচনকে খেলা হিসেবে নেয়, তারা মনোনয়ন বাণিজ্য করে। এজন্য পরাজিত হয়। তিনি বলেন আওয়ামী লীগ নির্বাচনকে গুরুত্ব দেয়। তিনি বলেন, দেশী বিদেশি কোন চাপের কাছে আওয়ামী লীগ নতি ¯^ীকার করেনা। এ সময় কুষ্টিয়া সদর উপজেলা নিবাহী অফিসার সাধন কুমার বিশ^াস ও উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতাসহ আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
ছবি : মাহবুব উল আলম হানিফ।

 

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...