• আপডেট টাইম : 02/02/2023 11:30 PM
  • 199 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া
  • sramikawaz.com

কুষ্টিয়ার কুমারখালীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আব্দুর রাজ্জাক (৪০) নামে একজন ওষুধ ব্যবসায়ী নিহত হয়েছেন এবং আহত হয়েছেন তার চাচা জাবেদ আলী। আজ বৃহস্পতিবার ০২ ফেব্রয়ারী সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের চরজগন্নাথপুর গ্রামে হতাহতের এ ঘটনা ঘটেছে। নিহত আব্দুর রাজ্জাক চরজগন্নাথপুর গ্রামের মৃত ভাদু বিশ্বাসের ছেলে এবং আহত জাবেদ আলী একই এলাকার সাবেক ইউপি সদস্য।

এলাকাবাসী সূত্র জানায়, ওষুধ ব্যবসায়ী আব্দুর রাজ্জাকের চাচা জাবেদ আলীর কাছে একই এলাকার হাচেন মুন্সির ছেলে জহুরুল মুন্সি সাতশত পাওনা টাকা চাইতে গেলে এনিয়ে উভয়ের মধ্যে বাকবিতন্ডা হয়। একপর্যায়ে ক্ষুব্ধ হয়ে জহুরুল ও তার পরিবারের লোকজন দেশীয় অস্ত্রে সজ্বিত হয়ে প্রতিপক্ষ আব্দুর রাজ্জাক ও জাবেদ আলীর ওপর হামলায় চালায়। এতে আব্দুর রাজ্জাক ও তার চাচা জাবেদ আলী ফলাবিদ্ধ হয়ে গুরুতর আহত হন। তাদেরকে উদ্ধার করে কুমারখালী উপজেলা ¯^াস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক আব্দুর রাজ্জাককে মৃত ঘোষণা করেন। আহত জাবেদ আলীকে আশংকাজনক অবস্থায় কুষ্টিয়া সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।

কুমারখালী থানার ওসি মো. মহসীন হোসাইন জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আব্দুর রাজ্জাক নামে একজন ওষুধ ব্যবসায়ী নিহত হয়েছেন। আহত হয়েছেন তার চাচা। এলাকার আইনশৃক্সখলা পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...