• আপডেট টাইম : 15/01/2023 11:35 PM
  • 198 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া
  • sramikawaz.com

বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) কুষ্টিয়া’র উদ্যোগে দৌলতপুরে গ্রাম পুলিশদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। আজ শনিবার দুপুর ১২টার দিকে দৌলতপুর থানা মিলনায়তনে উপস্থিত গ্রাম পুলিশদের হাতে এ শীতবস্ত্র তুলে দেওয়া হয়।
পুনাকের শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, নারী কল্যাণ সমিতি (পুনাক) কুষ্টিয়া’র সভানেত্রী দিলরুবা আলম। বিশেষ অতিথি ছিলেন কুষ্টিয়া পুলিশ সুপার মো. খাইরুল আলম।
দৌলতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মজিবুর রহমানের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পুলিশ নারী কল্যাণ সমিতির কুষ্টিয়া’র সদস্য ইন্সপেক্টর রেশমা বেগম ও ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রফিকুল ইসলাম। অনুষ্ঠানটি পরিচালনা করেন, দৌলতপুর থানার ওসি (তদন্ত) মোস্তফা হাবিবুল্লাহ।
অনুষ্ঠানের প্রধান অতিথি পুনাক কুষ্টিয়া’র সভানেত্রী দিলরুবা আলম বলেন, আমাদের সমাজে গ্রাম পুলিশের বিশেষ ভূমিকা রয়েছে। তারা নানা প্রতিবন্ধকতা নিয়েও দেশের আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছেন। গ্রাম পুলিশদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা ভাবতে পারেন আপনাদের কাজটি ছোট, এটা ভাবা ঠিক নয় কারণ আপনাদের কর্ম কিন্তু অনেক বড়, আপনারা দেশের জন্য কাজ করে যাচ্ছেন। তিনি আরো বলেন, পুনাক সামাজিক উন্নয়ন ও মানবিকতা নিয়ে কাজ করে থাকে। পুনাক গঠন হয়েছে মুলত নারীর ক্ষমতায়ন ও অর্থনৈতিন উন্নয়নের জন্য।
পুনাক কুষ্টিয়া’র আয়োজনে অনুষ্ঠানে দৌলতপুর উপজেলার ১৪টি ইউনিয়নের ১৩৩জন গ্রাম পুলিশের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...