• আপডেট টাইম : 18/12/2022 10:47 PM
  • 255 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া
  • sramikawaz.com

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৩জন নিহত হয়েছেন এবং আহত হয়েছেন ২জন। শনিবার রাত ৯টার দিকে কুষ্টিয়ার খোকসা উপজেলার কাদিরপুর গ্রামের খাদিজাতুল কোবরা মহিলা মাদ্রাসার সামনে মোটরসাইকেল ও করিমনের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী সাব্বির হোসেন (২০) ও আসলাম আলী (২৩) গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান। নিহত সাব্বির হোসেন ও আসলাম আলীর বাড়ি খোকসা উপজেলার সোমসপুর গ্রামে।
খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান জানান, সড়ক দূর্ঘটনায় ২জন নিহত হয়েছে। নিহতদের মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে রয়েছে।
অপরদিকে আজ রোববার সকাল ৯টার দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের লক্ষীপুর ভাটাপাড়া এলাকায় স্যালো ইঞ্জিনচালিত নসিমন ও বালু বোঝায় ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নছিমন যাত্রী এনামুল হক নামে একজন পান ব্যবসায়ী ঘটনাস্থলেই নিহত হন। আহত হন নছিমনের ২জন যাত্রী। নিহত এনামুল হক ঝিনাইদহ জেলার হরিনাকুন্ড উপজেলার মৃত আজব মালিথার ছেলে।
কুষ্টিয়া হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক আসিফ ইকবাল জানান, দূর্ঘটনায় ট্রাক ও ট্রাকের চালককে আটক করা হয়েছে এবং নিহতের মরদেহ উদ্ধার কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...