• আপডেট টাইম : 16/12/2022 01:33 AM
  • 248 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া
  • sramikawaz.com

কুষ্টিয়ায় পৃথক দু’টি সড়ক দূর্ঘটনায় ইটভাটার মালিক ইকবাল হোসেন (৩৫) ও শিশু হোসাইন (৩) নামে দু’জন নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে কুষ্টিয়া বাইপাস সড়ক ও দুপুরে দৌলতপুরে পৃথক এ সড়ক দূঘটনা ঘটে।
নিহতরা হলেন কুষ্টিয়ার সদর উপজেলার ইবি থানার কন্দপদিয়া গ্রামের মৃত ইউনুস আলীর ছেলে ইকবাল হোসেন (৩৫) এবং দৌলতপুর উপজেলার মরিচা ইউনিয়নের মাজদিয়াড় বালিরদিয়াড় গ্রামের শফিকের ছেলে হোসাইন।
স্থানীয় সূত্রে জানাগেছে, কুষ্টিয়া রানাখড়িয়া কবরস্থান এলাকা থেকে বালি নিয়ে ('ঢাকা মেট্রো-ট ২০-৩৪২৬) একটি ট্রাক যশোরে যাচ্ছিল। কুষ্টিয়া বটতৈল বাইপাস সড়কের ওভার ব্রীজের উঠলে বিপরীত দিক থেকে আসা ভাই ভাই ব্রিক্স ইটভাটার মালিক ইকবাল হোসেন মোটরসাইকেল ('ঝিনাইদহ-হ ১২-২২১১)' নিয়ে বাড়ী ফেরার পথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী ইকবাল হোসেনে ঘটনাস্থলেই নিহত হোন। খবর পেয়ে কুষ্টিয়া হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন। এঘটনায় ট্রাক সহ ট্রাক চালক যশোরের ঝিকরগাছার রাফিউল ইসলামের ছেলে রিপন হোসেন (২৬) কে আটক করেছে কুষ্টিয়া হাইওয়ে থানা পুলিশ।
কুষ্টিয়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ দেবব্রত রায় জানান, স্থানীয় মাধ্যমে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এছাড়াও ট্রাকটি জব্দ করা হয়েছে এবং ট্রাক চালককে আটক করা হয়েছে।
অপর দিকে আজ দুপুরে জেলার দৌলতপুর উপজেলার মাজদিয়াড় বালিরদিয়াড় গ্রামের শফিকের ৩বছরের শিশু সন্তান হোসাইন রাস্তার পাশে খেলা করার সময়ে পাখি ভ্যানের ধাক্কায় গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।
দৌলতপুরে সড়ক দূর্ঘটনায় শিশু নিহত হওয়ার ঘটনায় দৌলতপুর থানার ওসি মজিবুর রহমান বলেন, মাজদিয়াড় বালিরদিয়াড় গ্রামের শফিকের ৩বছরের হোসাইন নিজ বাড়ির পাশে রাস্তায় খেলা করার সময় পাখি ভ্যানের ধাক্কায় গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে কুষ্টিয়া হাসপাতালে নেওয়ার পথে মারা। এঘটনায় আইনি পদক্ষেপ নেওয়া হচ্ছে বলে তিনি জানান।
--------------------------------------------------

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...