• আপডেট টাইম : 13/09/2022 11:44 PM
  • 281 বার পঠিত
  • আওয়াজ ডেস্ক
  • sramikawaz.com

হবিগঞ্জ গ্যাসফিল্ডের তেলের ট্যাংকে ঝাঁপ দিয়ে তফসির মিয়া (২৫) নামে এক শ্রমিক আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। ঘটনার একদিন পর গ্যাসফিল্ডের সিসি ক্যামেরার ভিডিও ফুটেজে বিষয়টি ধরা পড়ে।

মঙ্গলবা র ১৩ সেপ্টেম্বর দুপুরে মাধবপুর থানার পুলিশ তেলের ট্যাংকের ভেতর থেকে তার মরদেহ উদ্ধার করে। তফসির মিয়া উপজেলার বাঘাসুরা ইউনিয়নের মানিকপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে।

মৃতের ভাই আকসির মিয়া জানান, তফসির মিয়া হবিগঞ্জ গ্যাসফিল্ডে দৈনিক মজুরিভিত্তিক শ্রমিক হিসেবে কাজ করতেন। গত রোববার (১১ সেপ্টেম্বর) প্রতিদিনের মতো বাড়ি থেকে কাজে বের হন তিনি। তবে নির্ধারিত সময়ে কাজ শেষে বাড়ি ফেরেননি তিনি। বিষয়টি জানালে গ্যাসফিল্ড কর্তৃপক্ষ সিসি ক্যামেরার ফুটেজ পরীক্ষা করে দেখে, ওইদিন সকাল ৭টা ৫৫ মিনিটে তফসির হবিগঞ্জ গ্যাস ফিল্ডে প্রবেশ করেন। পরে আশপাশের সম্ভাব্য সব স্থানে খোঁজ করেও তার সন্ধান মেলেনি। রাতে এ ঘটনায় আকসির মিয়া থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

তিনি আরও জানান, তফসির এর আগেও একবার আত্মহত্যার চেষ্টা করেন। প্রায় দুই মাস আগে তিনি বিয়ে করেছিলেন।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক বলেন, মঙ্গলবার দুপুরে গ্যাসফিল্ডের সিসি ক্যামেরার ফুটেজ ভালোভাবে অনুসন্ধান ও পরীক্ষা করে দেখা যায়, শ্রমিক তফসির মিয়া গ্যাসফিল্ডের অভ্যন্তরে একটি বড় আকৃতির তেলের ট্যাংকে ঝাঁপ দিয়ে ভেতরে ঢুকে পড়েন। ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন।

ওসি আরও বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...