• আপডেট টাইম : 12/09/2022 11:11 PM
  • 199 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া থেকে
  • sramikawaz.com

কুষ্টিয়ায় পৃথক সড়ক দূর্ঘটনায় দুইভাইসহ ৪জন নিহত হয়েছেন এবং আহত হয়েছেন ৯জন। আজ সোমবার ভোর সাড়ে ৪টার দিকে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার আলাউদ্দীন নগরে এবং কুষ্টিয়ার বিত্তিপাড়ায় এলাকায় পৃথক সড়ক দূর্ঘটনা ঘটে। হতাহতদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে।
পুলিশ জানায়, কুষ্টিয়া-রাজবাড়ী সড়কের আলাউদ্দীন নগরে স্যালো ইঞ্জিন চালিত যাত্রী বোঝাই আলগামন ও সবজি বোঝাই আলগামনের মুখোমুখি সংঘর্ষে ৩জন নিহত এবং ৯জন আহত হয়েছে। নিহতরা হলেন, কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের শশীধরপুর গ্রামের বারি সর্দারের দুই ছেলে ইন্তাদুল সর্দার (৪২), আব্দুল গাফফার সর্দার (৪০) এবং আজিজুল প্রামনিকের ছেলে সানোয়ার প্রামানিক (৪৫)। এ ঘটনায় আহদ হয়েছেন একই গ্রামের সাইদুল ইসলাম (৩৮), আসাদ আলী (৪৫), মুন্নাফ আলী (৪৩), সুইট ইসলাম (৪২) ও সিহাব উদ্দীন (৪৫) সহ ৯জন। আহতরা কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন। শশীধরপুর গ্রামের হতাহতরা আলগামনে চড়ে রাজবাড়ীতে পিঁয়াজ কিনতে যাচ্ছিলেন।
কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার জানান, আলাউদ্দীন নগরে দুই আলগামনের সংঘর্ষে ৩জন নিহত এবং ৯জন আহত হয়েছেন। তারা সকলে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রয়েছেন।
অপরদিকে প্রায় একইসময় কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বিত্তিপাড়া এগারমাইল নামক স্থানে ট্রাকের ধাক্কায় এমদাদ নামে একজন নিহত হয়েছেন। তার বাড়ি নওগা জেলার সাপাহার এলাকায়।
কুষ্টিয়া হাইওয়ে থানার ওসি ইদ্রিস আলীও পৃথক সড়ক দূর্ঘটনার খবর নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...