• আপডেট টাইম : 24/08/2022 12:18 AM
  • 278 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া থেকে
  • sramikawaz.com

কুষ্টিয়ার দৌলতপুরে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের আয়োজনে ২১ আগষ্ট গ্রেনেড হামলা স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার সন্ধ্যায় উপজেলার তারাগুনিয়া ফারাকপুর হিসনাপাড়া গ্রামে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
২১ আগষ্ট গ্রেনেড হামলা স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহ্ফিল দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন, আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য ও বঙ্গবন্ধু শি ক্ষাও গবেষণা পরিষদ কুষ্টিয়া জেলা শাখার সভাপতি ড. মো. মোফাজ্জেল হক।
স্থানীয় আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম জাদুর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান বক্তা ছিলেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা রবীন্দ্রনাথ সেন। বিশেষ বক্তা ছিলেন, আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. আসমত আলী মাষ্টার। বিশেষ অতিথি ছিলেন, দৌলতপুর আওয়ামী লীগের সদস্য সাইফুল ইসলাম জাদু মোল্লা, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা কাওছার আলী বিশ্বাস, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ দৌলতপুরা শাখার সিনিয়র সহ-সভাপতি মো. মোস্তাফিজুর রহমান খালেক, তোফজ্জেল হোসেন হাবলু। বক্তব্য রাখেন, ইউপি সদস্য লুৎফর রহমান ও সাবেক ইউপি সদস্য উজ্বল হোসেন।
আলোচনা সভা পরিচালনা করেন, দৌলতপুর শ্রমিকলীগগের যুগ্ম-আহবায়ক আকরাম হোসেন। আলোচনা সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ পরিবারে সকল শহীদদের আত্মার শান্তি কামনায় বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...