• আপডেট টাইম : 18/07/2022 02:34 PM
  • 50 বার পঠিত
  • শরীফুল ইসলাম, কুষ্টিয়া
  • sramikawaz.com

কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের আওয়ামী লীগ দলীয় সাবেক এমপি আফাজ উদ্দিন আহমেদের প্রথম মৃত্যু বার্ষিকী আজ। ২০২১ সালের ১৮ জুলাই করোনা আক্রান্ত হয়ে তিনি চিকিৎসাধীন অবস্থায় ঢাকায় মৃত্যুবরণ করেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি দৌলতপুর আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করেছেন।

আফাজ উদ্দিন আহমেদের মৃত্যুবার্ষিকী স্মরণে দৌলতপুর আওয়ামী লীগ স্মরণ সভার আয়োজন করেছে। আজ সোমবার বিকেল ৪টায় দৌলতপুর উপজেলা পরিষদ মিলনায়তনে এ স্মরণ সভার আয়োজন করা হয়েছে। দৌলতপুর আওয়ামী লীগের সভাপতি ও কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের এমপি এ্যাড. সরওয়ার জাহান বাদশাহ্র সভাপতিত্বে স্মরণ সভায় দৌলতপুর আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

উল্লেখ্য, ¯^াধীনতা পরবর্তী সময়ে দৌলতপুর আওয়ামী লীগের হাল ধরেন আফাজ উদ্দিন আহমেদ। ১৯৭৫ সাল থেকে দৌলতপুর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন তিনি। ২৩ বছর সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন শেষে ২০০৩ সাল থেকে মৃত্যুর আগদিন পর্যন্ত তিনি দৌলতপুর আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করেন।

১৯৯০ সালে আফাজ উদ্দিন আহমেদ দৌলতপুর উপজেলা পরিষদের চেয়াম্যান নির্বাচিত হোন। ২০০৮ সালে কুষ্টিয়া-১ দৌলতপুর আসন থেকে আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য নির্বাচিত হোন তিনি।

বর্তমানে মরহুম আফাজ উদ্দিন আহমেদের ছোট ছেলে এ্যাড. এজাজ আহমেদ মামুন দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...