• আপডেট টাইম : 26/05/2022 02:57 PM
  • 459 বার পঠিত
  • আওয়াজ প্রতিবেদক
  • sramikawaz.com

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ উপলক্ষে কলেজ পর্যায়ে কুষ্টিয়া জেলার শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হয়েছেন দৌলতপুর মডেল কলেজের অধ্যক্ষ মো. ছাদিকুজ্জামান খান সুমন। মঙ্গলবার জেলা কমিটির নির্বাচনে তিনি শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হোন।

এছাড়াও মো. ছাদিকুজ্জামান খান সুমন জাতীয় শিক্ষা সপÍাহে উপজেলা পর্যায়ে দৌলতপুর উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান বা শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হয়েছেন। দৌলতপুর মাধ্যমিক শিক্ষা অফিস থেকে তাকে শ্রেষ্ঠ অধ্যক্ষ বা প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত করা হয়। একইসাথে দৌলতপুরের শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান (কলেজ পর্যায়ে) দৌলতপুর মডেল কলেজ নির্বাচিত হয়েছে।
শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক নির্বাচিত হয়েছেন একই কলেজের ইংরেজি বিভাগের প্রধান মু. আব্দুল মজিদ। শ্রেষ্ঠ রোভার শিক্ষক নির্বাচিত হয়েছেন দৌলতপুর মডেল কলেজের ক্রীড়া শিক্ষক মো. আবুল হোসেন এবং শ্রেষ্ঠ রোভার গ্রæপও নির্বাচিত হয়েছে দৌলতপুর মডেল কলেজ। পাশাপাশি কবিতা, গান, উপস্থিত বক্তৃতাসহ বিভিন্ন বিষয়ে দৌলতপুর কলেজের শিক্ষার্থীরা উপজেলা ও জেলা পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন করেছে।

দৌলতপুর মডেল কলেজের অধ্যক্ষ মো. ছাদিকুজ্জামান খান সুমন উপজেলা ও জেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান বা অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় দৌলতপুর কলেজ পরিবারসহ বিভিন্ন সংগঠন তাঁকে অভিনন্দন জানিয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...