• আপডেট টাইম : 17/05/2022 06:09 PM
  • 403 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া থেকে
  • sramikawaz.com

কুষ্টিয়ার মিরপুরে সড়ক দুর্ঘটনায় মেঘলা খাতুন (১৯) এক গৃহবধূ নিহত হয়েছেন এবং আহত হয়েছে তারস্বা মীসহ ২জন। তাদের আশঙ্কাজনক অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার রাত ১০টার দিকে উপজেলার কুর্শা ইউনিয়নের পুটিমারি গ্রামের পুলপাড়া নামক স্থানে পিকআপ ভ্যানের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে হতাহতের এ ঘটনা ঘটে। নিহত মেঘলা খাতুন কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ফকিরাবাদ গ্রামের মুহিদুল ইসলামের স্ত্রী। আহত মুহিদুল ইসলাম (২৬) ও তার চাচাত ভাই আসাদুল ইসলাম (২০) চিকিৎসাধীন রয়েছেন।
স্থানীয় সূত্র জানায়, মুহিদুল ইসলাম তার স্ত্রী মেঘলা খাতুন ও চাচাত ভাই আসাদুল ইসলামকে সাথে নিয়ে মোটরসাইকেল যোগে শ^শুর বাড়ী থেকে নিজ বাড়ী ফিরছিলেন। এসময় পুলপাড়া ফাঁকা মাঠে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির একটি পিকআপ ভ্যানের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই গৃহবধূ মেঘলা খাতুন নিহত হোন এবং আহত স্বামীর চিৎকার শুনে এলাকাবাসী ঘটনাস্থলে ছুটে এসে তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য কুষ্টিয়া সদর হাসপাতালে প্রেরণ করে।
মিরপুর থানার ওসি গোলাম মোস্তফা জানান, পিকআপ ভ্যানের সাথে মোটরসাইলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী মেঘলা খাতুন নামে এক গৃহবধূ ঘটনাস্থলেই নিহত হয়েছে এবং আহত হয়েছে তারস্বামী মুহিদুল ইসলাম ও তার চাচাত ভাই আসাদুল ইসলাম। তারা কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...