• আপডেট টাইম : 16/05/2022 03:24 AM
  • 404 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া থেকে
  • sramikawaz.com

কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে বিজিবি-বিএসএফ’র সৌজন্য স্বা¯ক্ষাত অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল ১০.৩০টায় উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের ঠোটারপাড়া সীমান্তে এ সৌজন্যস্বা ক্ষাত অনুষ্ঠিত হয়। ১৫৩/৯-এস সীমান্ত পিলার সংলগ্ন ঠোটারপাড়া সীমান্তে ২০গজ বাংলাদেশ অভ্যন্তরে ঠোটারপাড়া মাঠে অনুষ্ঠিত সৌজন্য
স্বাক্ষাতে বিজিবি’র পক্ষে নেতৃত্ব দেন ৪৭ বিজিবি ব্যটালিয়ন অধিনস্থ মহিষকুন্ডি কোম্পানী কমান্ডার সুবেদার সবুর হোসেন। ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ’র পক্ষে নেতৃত্ব দেন ভারতের পশ্চিমবঙ্গের নদীয়া জেলার হোগলবাড়িয়া থানার ১৪১ বিএসএফ কমান্ডেন্ট অধিনস্থ মেঘনা বিএসএফ ক্যাম্পের অধিনায়ক ইন্সপেক্টর বাসুদেব সামা।
১০.৫০টা পর্যন্ত চলা সৌজন্য স্বাক্ষাতে বিএসএফ কোম্পানি কমান্ডার সীমান্ত এলাকার দায়িত্বপূর্ন এলাকায় উভয় দেশের জনসাধারণ সীমানা অতিক্রম করে অবৈধ অনুপ্রবেশ ঘটিয়ে আবাদি ফসল নষ্ট না করে সেদিকে লক্ষেয় রাখার আহবান জানান। একইসাথে সীমান্ত এলাকায় গরু, মহিষ সীমানা অতিক্রম না করে সেদিকেও লক্ষেয় রাখার বিষয়টি উল্লেখ করেন। এতে বিজিবি কোম্পানী কমান্ডার একমত পোষণ করেন। শেষে উভয় সীমান্তে যাতে শান্তি-শৃক্সখলা বজায় থাকে সে বিষয়টিও আলোচনা করে সৌজন্য সাক্ষাত শেষ করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...