• আপডেট টাইম : 12/05/2022 06:50 PM
  • 467 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া থেকে
  • sramikawaz.com

কুষ্টিয়ার দৌলতপুরে জাসদ যুব জোট নেতা ও রাশেদ হত্যা মামলার অন্যতম প্রধান আসামি মাহাবুব খান সালাম (৩৮) সন্ত্রাসী হামলায় নিহত হয়েছেন। বুধবার রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার আল্লারদর্গা মাষ্টারপাড়া গ্রামে সন্ত্রাসী হামলার এ ঘটনা ঘটে। নিহত মাহাবুব খান ওরফে আব্দুস সালাম উপজেলার পিয়ারপুর ইউনিয়নের নতুন আমদহ গ্রামের আলাউদ্দিনের ছেলে এবং দৌলতপুর উপজেলা যুবজোটের সাধারন সম্পাদক ছিলেন।
পুলিশ ও এলাকাবাসী জানায়, ওইদিন রাতে আল্লারদর্গা বাজার মাষ্টার পাড়া গ্রামে ১০-১২ জনের একদল সন্ত্রাসী মাহাবুব খান সালামের ওপর অতর্কিত হামলা চালিয়ে তাকে ধারাল অস্ত্র ও রামদা দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে গুরুতর আহত করে। পরে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে রাত ১.৩০ টার দিকে চিকিসাধীন অবস্থায় সালামের মৃুত্যু হয়। এ ঘটনার জের ধরে আজ বৃহস্পতিবার সকাল ৮ টার দিকে বিক্ষুদ্ধ এলাকাবাসী আমদহ গ্রামের গকুল সহ কয়েক জনের বাড়িতে অগ্নিসংযোগ ও ভাংচুর করে। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে করে।
হত্যাকান্ডের বিষয়ে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাবীদ হাসান জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ১জনকে আটক করা হয়েছে। সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ের রাখা হয়েছে। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।
উল্লেখ্য, নিহত মাহাবুব খান সালাম দৌলতপুর উপজেলার কল্যানপুর চরদিয়াড় গ্রামের কথিত তাছের পীরের দরবার শরীফের ভক্ত রাশেদ হত্যা মামলার এজাহার ভুক্ত অন্যতম প্রধান আসামী ছিলেন।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...