• আপডেট টাইম : 07/05/2022 11:23 PM
  • 338 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া থেকে
  • sramikawaz.com

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও জাসদ সভাপতি সাংসদ হাসানুল হক ইনু বলেছেন, দ্রব্যমূল্যের অস্বাভাবিক ঊর্ধ্বগতি জনগনকে খুব যন্ত্রণা দিচ্ছে। সকালে একদাম বিকেলে একদাম। এটা দুর্নীতির সিন্ডিকেটের কারসাজি। শুধু কথা বলে এই সিন্ডিকেট ভাঙা যাবে না। এদের দমন করতে হলে শুধু কথায় চিড়ে ভিজবেনা। এক্ষেত্রে শাসন দন্ডের কঠোর প্রয়োগ করতে হবে।
আজ শনিবার বেলা সাড়ে ১১টায় তার নির্বাচনী এলাকা কুষ্টিয়ার মিরপুর উপজেলা পরিষদ মিলনায়তনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ইনু এসব কথা বলেন।
জাসদ সভাপতি এ সময় আরো বলেন, বিএনপির অধিকাংশ শীর্ষ নেতা, এমনি তারেক জিয়া পর্যন্ত আগুন সন্ত্রাস, জঙ্গী সন্ত্রাস ও মানুষ হত্যার সঙ্গে জড়িত। এই অপরাধীদের দমন মানে বিএনপি দমন করা নয়, এই অপরাধীদের দমন মানে রাজনীতি দমন নয়। ইনু অপরাধীদের পক্ষে ওকালতি না করার জন্য বিএনপির প্রতি আহবান জানান।
এ সময় জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীমস্ব পন, জেলা জাসদের সভাপতি গোলাম মহাসিন, উপজেলা জাসদের সভাপতি আহম্মেদ আলী, জেলা জাসদের প্রচার সম্পাদক কারশেদ আলম সহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...