• আপডেট টাইম : 07/05/2022 01:39 AM
  • 400 বার পঠিত
  • বিশেষ প্রতিবেদক, কুষ্টিয়া
  • sramikawaz.com

কুষ্টিয়ায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মা ও ছেলে নিহত হয়েছেন। আহত হয়েছে আরেক ছেলে। ৬ মে শুক্রবার বেলা ১১ টার দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বটতৈল মোড়ে এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন অঞ্জনা (৩৮) ও তার ছেলে ইফতিয়াজ (১৯) এবং আহত অপর ছেলে ইফাদ (৮)। তাকে অশংকাজনক অবস্থায় কুষ্টিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতরা বটতেল কবুরহাট এলাকার নাজমুল ইসলামের স্ত্রী ও সন্তান।

কুষ্টয়া হাইওয়ে থানার ওসি ইদ্রিস আলী ও স্থানীরা জানান, মোটরসাইকেল যোগে মা ও ছেলেরা নিজ বাড়ি থেকে মোল্লাতেঘরিয়ায় যাওয়ার পথে একটি দ্রুতগামী ট্রাক মোটরসাইকেলকে ধাক্কায় দেয়। এতে রাস্তায় ছিটকে পড়ে মোটরসাইকেল চালক ইফতিয়াজ ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত অবস্থায় ইফতিয়াজের মা অঞ্জনা ও ছোটভাই ইফাদকে উদ্ধার করে কুষ্টিয়া হাসপাতালে নেওয়ার পর মা মারা যান। আহত শিশু ইফাদের অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন, কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আরএমও ডা. আশরাফুল আলম।
নিহত ইফতিয়াজ কুষ্টিয়া পলিটেকনিক ইনস্টিটিউটের ফাইনাল ইয়ারের ছাত্র এবং বটতেল কবুরহাট এলাকার নাজমুল ইসলামের ছেলে। পরে মরদেহ দুটি ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...