• আপডেট টাইম : 06/05/2022 08:16 PM
  • 666 বার পঠিত
  • মিজানুর রহমান, ফিলিপনগর
  • sramikawaz.com

ফিলিপনগর পল্লী বিদ্যুৎ-এর অভিযোগ কেন্দ্র'র আনুষ্ঠানিক ভাবে শুভ উদ্ভোধন করেন কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের মাননীয় সংসদ সদস্য আ. কা. ম. সারওয়ার জাহান বাদশাহ । বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুষ্টিয়া পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার এস, এম নাসির উদ্দীন।

৬ মে শুক্রবার ১০ টায় অভিযোগ কেন্দ্র উদ্বোধনি অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, ফিলিপনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. হায়দার আলী ও পিএসএস মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও আওয়ামী লীগ নেতা মো. ইসাহক আলী বিএসসি।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড এর সহকারী প্রোগ্রামার প্রকৌশলী মো. মিজানুর রহমান জনি, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি টিপু নেওয়াজ, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. রফিকুল ইসলাম লালন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী মো. ইলিয়াস হোসেন, উপজেলা শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সোহেল, খাইরুল ইসলাম শিবুল সহ স্থানীয় জনপ্রতিনিধি, সুধী সমাজের প্রতিনিধি।
প্রধান অতিথির বক্তব্যে সারওয়ার জাহান বাদশাহ বলেন, জননেত্রী শেখ হাসিনার আমলে কোন ঘর অন্ধকারে থাকবে না, আজ পুরো দেশ আলোকিত। আগামীতে আবারও সরকার ক্ষমতায় আসলে ব্যাপক উন্নয়ন দেখতে পাবেন। এই সময় তিনি এলাকা পরিচালক মরহুম হাসিনুর রহমানের স্মৃতিচারণ করেন।
আলোচনা অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াসীম কবিরাজ। সভাপতিত্ব করেন কুষ্টিয়া পল্লী বিদ্যুৎ সমিতির সন্মানিত এলাকা পরিচালক মো. আমিনুল হক।
আজ থেকে ফিলিপনগর ইউনিয়নের বিতরন লাইনের সকল অভিযোগ এই অভিযোগ কেন্দ্র থেকে সমাধান করা হবে। ঠিকানা : সরদার পাড়া মোড় ( মসজিদ সংলগ্ন) , দক্ষিণ ফিলিপনগর, দৌলতপুর, কুষ্টিয়া। মোবাইল নম্বরঃ ০১৭০৪১০৮৯৫৪।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...