• আপডেট টাইম : 26/04/2022 06:29 PM
  • 348 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া থেকে
  • sramikawaz.com

‘আশ্রয়ের অধিকার, শেখ হাসিনার উপহার' এই শ্লোগানে সারা দেশের ন্যায় কুষ্টিয়াতেও তৃতীয় পর্যায়ে ২০৪টি গৃহহীন ও ভূমিহীন পরিবারকে প্রধানমন্ত্রীর ঈদের উপহার জমি ও গৃহ হস্তান্তর করা হয়েছে। এ উপলক্ষে আজ মঙ্গলবার বেলা ১১টায় কুষ্টিয়ার সদর উপজেলা পরিষদ মিলনায়তনে গৃহহীনদের হাতে ঘরের চাবি ও জমির দলিলসহ প্রয়োজনীয় কাগজপত্র তুলে দেওয়া হয়। কুষ্টিয়া সদর উপজেলা নির্বাহী অফিসার সাধন কুমার বিশ^াসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, কুষ্টিয়া জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন, কুষ্টিয়া পুলিশ সুপার মো. খাইরুল আলম ও সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় ভূমিহীন ও গৃহহীন পরিবারদের গৃহদান প্রকল্পে তৃতীয় ধাপে কুষ্টিয়ায় সর্বমোট ২০৪টি পরিবারকে জমি ও গৃহ প্রদান করা হয় ।
অপরদিকে কুষ্টিয়ার দৌলতপুরেও প্রধানমন্ত্রীর ঈদ উপহারের ঘর পেয়েছে ১৮টি ভূমিহীন ও গৃহহীন পরিবার। আজ মঙ্গলবার প্রধানমন্ত্রীর উদ্বোধনের পর দুপুর ১টায় আনুষ্ঠানিকভাবে সুবিধাভোগীদের হাতে ঘরের চাবি ও জমির দলিল তুলে দেওয়া হয়।
দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল জব্বারের সভাপতিত্বে দৌলতপুর উপজেলা পরিষদ মিলনায়তনে ভূমিহীন ও গৃহহীন পরিবারদের মাঝে জমি ও গৃহ হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, দৌলতপুর উপজেলা চেয়ারম্যান এ্যাড. এজাজ আহমেদ মামুন। বিশেষ অতিথি ছিলেন, দৌলতপুর সহকারী কমিশনার (ভূমি) আফরোজ শাহীন খসরু, দৌলতপুর উপজেলা ভাইস চেয়ারম্যান সাক্কির আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন আলেয়া ও জেলা প্রশাসনের প্রতিনিধি আরডিসি তানভীর হায়দার। অনুষ্ঠানে বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা টিপু নেওয়াজ ও বীর মুক্তিযোদ্ধা আব্দুস সোবহান। ¯^াগত বক্তব্য রাখেন, দৌলতপুর প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. আব্দুল হান্নান।
দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল জব্বার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় পবিত্র ঈদ উপল¶ে প্রধানমন্ত্রীর উপহার দৌলতপুরে ১৮টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ঘরের চাবি ও জমির দলিল হস্তন্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...