• আপডেট টাইম : 06/02/2022 12:37 AM
  • 372 বার পঠিত
  • আওয়াজ ডেস্ক
  • sramikawaz.com

পাবনার ঈশ্বরদীতে নির্মাণাধীন রূপপুর পারমানবিক বিদ্যুৎ প্রকল্পের আবাসিক এলাকা গ্রিনসিটিতে দুই রুশ কর্মীর মৃত্যু হয়েছে। তাদের মধ্যে এক জন হৃদরোগে আক্রান্ত হয়ে এবং অন্যজন সিঁড়ি থেকে পড়ে মারা গেছেন।

নিহতরা হলেন রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র প্রকল্পের টেস্ট রোসেম নামের ঠিকাদারি প্রতিষ্ঠানের মেকানিক্যাল ইঞ্জিনিয়ার চুকিন পাভেল (৫৯) এবং এসএমইউ-১ ইঞ্জিনিয়ারিং প্রতিষ্ঠানের ইনস্টলার টলমাচেফ ভায়াচেস্লাভ (৫০)।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আসাদুজ্জামান বলেন, শুক্রবার দিবাগত রাতে গ্রিন সিটিতে নিজের ঘরেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন পাভেল। রাত ৩টার দিকে নিজের ফ্ল্যাটে তাকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন দুই সহকর্মী। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে।

ওসি জানান, একই রাতে ভায়াচেস্লাভ গ্রিনসিটি আবাসিকের ১২ নম্বর ভবনের ১৪ তলায় থেকে নিচে নামার সময় সিঁড়িতে পা ফসকে পড়ে যান। তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত দুজনের মরদেহ উদ্ধার করে শনিবার পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি। ময়নাতদন্তের পর তাদের মরদেহ দুতাবাসের মাধ্যেম নিজ দেশে পাঠানো হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...