• আপডেট টাইম : 27/01/2022 11:43 PM
  • 364 বার পঠিত
  • এস.এইচ. সোহাগঃ
  • sramikawaz.com

 গাজীপুর সি‌টি কর্পোরেশনের কোনাবাড়ীতে করোনা টিকা নেওয়ার পরপরই তিন শিক্ষার্থী অসুস্থ হয়েছে। কেন্দ্রের কক্ষেই তারা অসুস্থ হয়ে পড়লে তাদের স্থানীয় হাসপাতা‌লে প্রাথ‌মিক চি‌কিৎসা প্রদান করা হয়।

বৃহঃপ্রতিবার ২৭ জানুয়ারী দুপুরে কোনাবাড়ীর মে‌ট্রো স্কুল শিক্ষার্থীদের টিকাদান কেন্দ্রে তিন শিক্ষার্থী অসুস্থ হওয়ার ঘটনা ঘটে।

অসুস্থ শিক্ষার্থীরা হ‌লো কোনাবাড়ী শাহীন ক‌্যা‌ডেট স্কুল পেয়ারাবাগান শাখার দশম শ্রেনীর শিক্ষার্থী নি‌শি (১৪), সপ্তম শ্রেনীর আসমা উল হোসনা (১৩) এবং অষ্টম শ্রেনীর জান্নাতুল ফেদেউস হাবীবা (১৩)।

স্থানীয় হাসপাতা‌লের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডাঃ র‌বিউল আলম বলেন, টিকা দেওয়ার পর পরেই অসুস্থ হওয়ায় তিনজন শিক্ষার্থীকে হাসপাতা‌লের আনা হয়েছে। তাদেরকে অক্সিজেনসহ প্রয়োজনীয় প্রথ‌মিক চিকিৎসা দিয়ে বা‌ড়ি‌তে পাঠা‌নো হ‌য়ে‌ছে।

‌কোনাবাড়ী ইউ‌নিয়ন সহকারী স্বাস্থ‌্য প‌রিদর্শক মিনা আক্তার জানান, অতিরিক্ত ভয় এবং আতঙ্কিত হওয়ার কারণে তারা অসুস্থ হয়েছে। এমন অসুস্থতা এড়াতে ছাত্র-ছাত্রীদের ভয় ও আতঙ্কিত না হওয়ার পরামর্শ দেন তিনি। একই সঙ্গে টিকা দিতে ভয়ের কিছু নেই, এ বিষয়টি টিকা নিতে আসা শিক্ষার্থীদের আগে থেকেই জানানোর জন্য অভিভাবক ও শিক্ষকদের প্রতি আহ্বান জানান এই কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...