• আপডেট টাইম : 06/11/2021 07:56 PM
  • 380 বার পঠিত
  • আওয়াজ প্রতিবেদক
  • sramikawaz.com

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামালের সঙ্গে বৈঠকের পরও ট্রাক ও কাভার্ডভ্যান মালিকদের ডাকা ধর্মঘট প্রত্যাহারের বিষয় কোনও সিদ্ধান্ত হয়নি। দাবি মানা না হলে ধর্মঘট অব্যাহত থাকবে বলে জানিয়েছে বাংলাদেশ কাভার্ড ভ্যান ট্রাক পণ্য পরিবহন মালিক অ্যাসোসিয়েশন।

শনিবার (৬ নভেম্বর) দুপুর ১২টার দিকে স্বরাষ্ট্রমন্ত্রীর ধানমন্ডির সরকারি বাসভবনে এক বৈঠক শেষে অ্যাসোসিয়েশনের নেতারা এ তথ্য জানান।

সংগঠনের অতিরিক্ত মহাসচিব আবদুল মোতালেব জানান, তেলের দাম প্রত্যাহারের দাবিতে দেওয়া ধর্মঘট অব্যাহত থাকবে। একই সঙ্গে তাদের দাবির বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আলোচনা করে পরবর্তী সিদ্ধান্ত জানাবেন বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী।


ট্রাক শ্রমিক-মালিক প্রতিনিধিদের সরকারপ্রধানের সিদ্ধান্ত জানানোর জন্য আজ সন্ধ্যায় আবারও ডাকা হতে পারে বলেও জানান তিনি। সাংবাদিকদের সঙ্গে আলাপকালে আবদুল মোতালেব বলেন, যেহেতু সরকারের পক্ষ থেকে আমাদের দাবি মেনে নেওয়া হয়নি, তাই আমাদের কর্মসূচি অব্যাহত থাকবে। যেকোনো সময় মন্ত্রী আমাদের ডাকতে পারেন, আমাদের দাবির বিষয়ে প্রধানমন্ত্রীর কী সিদ্ধান্ত দেন— সেটি জানানোর জন্য।

প্রসঙ্গত, জ্বালানি তেল ডিজেল ও কেরোসিনের দাম বৃদ্ধির প্রতিবাদে গতকাল শুক্রবার ভোর ৬টা থেকে সকল ধরনের পণ্য পরিবহন ও গণপরিবহন বন্ধ রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...