• আপডেট টাইম : 31/07/2021 02:44 PM
  • 409 বার পঠিত
  • বিশেষ প্রতিবেদক, কুষ্টিয়া
  • sramikawaz.com

কুষ্টিয়ার দৌলতপুর থানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত নিজামুল ইসলাম খানের স্মরণে সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেল সাড়ে ৫টায় উপজেলার গোবরগাড়া আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে স্মরণ সভা ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়। স্মরণ সভা ও দোয়া মাহ্ফিলে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য ড. মো. মোফাজ্জেল হক।

উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা জান মহম্মদ, প্রয়াত নিজামুল ইসলাম খানের মেয়ে আশুরা হক দিপ্তি, ছেলে এজাজুল ইসলাম খানসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও সুধীজন। স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য ড. মো. মোফাজ্জেল হক বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর নেতৃত্বে দেশ ¯^াধীন হবার পর দেশ গড়ার কাজে ও আওয়ামী লীগের যাঁরা নেতৃত্ব দিয়েছিলেন নিজামুল ইসলাম খান ছিলেন তাঁদের মধ্যে অন্যতম।

তিনি ছিলেন দৌলতপুর আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক। ১৯৭৪ সালের ৩০ জুলাই তাকে নির্মমভাবে হত্যা করে ঘাতক চক্র। দৌলতপুর আওয়ামী লীগের রাজনীতিতে নিজামুল ইসলাম খানের নাম স্মরণীয় হয়ে থাকবে চিরদিন। শেষে নিজামুল ইসলাম খানসহ জাতির পিতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল শহীদদের আত্মার শান্তি কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...