• আপডেট টাইম : 02/07/2021 07:28 PM
  • 629 বার পঠিত
  • বিশেষ প্রতিবেদক. কুষ্টিয়া
  • sramikawaz.com

কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের বর্তমান সংসদ সদস্য এ্যাড. আ. কা. ম. সরওয়ার জাহান বাদশাহ্ এবং সাবেক সংসদ সদস্য আফাজ উদ্দিন আহমেদ ও তাঁর সহধর্মিনির সুস্থতা কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে।

২ জুলাই শুক্রবার জুম্মা’র নামাজ শেষে উপজেলা পরিষদ জামে মসজিদ সহ দৌলতপুরে বিভিন্ন মসজিদে তাঁদের জন্য এ দোয়ার আয়োজন করা হয়। বর্তমানে তাঁরা করোনা আক্রান্ত হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন রয়েছেন।


উপজেলা পরিষদ জামে মসজিদের ঈমাম মাও. আব্দুল জলিল সংসদ সদস্য এ্যাড. আ. কা. ম. সরওয়ার জাহান বাদশাহ্ এবং সাবেক সংসদ সদস্য আফাজ উদ্দিন আহমেদ ও তাঁর সহধর্মিনি মনোয়ারা বেগমের দ্রুত সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করেন। একই সাথে তিনি মহামারী করোনা ভাইরাস থেকে মুক্তি ও দেশবাসীর কল্যান কামনা করে দোয়া করেন।
দুই নেতার রোগমুক্তি কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে ফিলিপনগর, মরিচা, আদাবাড়ি, প্রাগপুর, চিলমারী মধুরাপুর সহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের মসজিদে। এ সময় তারা বর্তমান এমপি সরওয়ার জাহান বাদশাহ, সাবেক এমপি আফাজ উদ্দিন আহমেদ সহ যারা করোনা আক্রান্ত হয়েছেন সবার করোনামুক্তির জন্য দোয়া করেন।

গত ৩০ জুন বর্তমান সংসদ সদস্য এ্যাড. আ. কা. ম. সরওয়ার জাহান বাদশাহ্ করোনা পজেটিভ নিশ্চিত হোন এবং ২৩ জুন করোনা পজেটিভ হয়ে সাবেক সংসদ সদস্য আফাজ উদ্দিন আহমেদ সস্ত্রীক বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসার জন্য ভর্তি হোন। বর্তমারে তাঁরা সকলেই সুস্থ রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...