• আপডেট টাইম : 09/05/2021 06:45 AM
  • 459 বার পঠিত
  • আওয়াজ প্রতিবেদক
  • sramikawaz.com

আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বেগম খালেদা জিয়ার নিয়োজিত চিকিৎসক টিমের সিন্ধান্তের প্রতি গুরুত্ব দিচ্ছে সরকার। তাঁর নির্ধারিত চিকিৎসক ব্যতিত অন্য কারো মতামত গ্রহনের প্রশ্নই আসে না। করোনা সংকটের মধ্যে বিদেশে খালেদা জিয়ার চিকিৎসা সেবা নেয়ার সুযোগ নেই এবং তার শারীরিক শক্তিও নেই। ৫ মে শনিবার সকালে কুষ্টিয়া ২৫০ শয্যার হাসপাতালে ‘ডাঃ এস এম নুরুদ্দীন আল বাকি রুমী’ নতুন ক্লিনিক্যাল কক্ষের উদ্ধোধনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।


হানিফ বলেন, খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক হিসেবে ডাঃ জাফরউল্লাহকে নিয়োগ দেয়া হয়েছে কিনা জানা নেই, তাই তার মতামত প্রদান, গ্রহন অনাকাংখিত, অনভিপ্রেত। খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে রাজনীতি করা হচ্ছে মন্তব্য করে তিনি বলেন, আমরা লক্ষ্য করছি তাঁর চিকিৎসা সেবা নিয়ে বিএনপি নেতা-কর্মিরা যতটা না উদ্বিগ্ন তার চেয়ে বেশি উদ্বিগ্ন তাঁর ¯^াস্থ্য ব্যবস্থা নিয়ে রাজনীতি করা। দেশেই তার ভালো চিকিৎসা হওয়ার যথেষ্ট ব্যবস্থা রয়েছে বলে তিনি উল্লেখ করেন।


এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, কুষ্টিয়া মেডিকেল কলেজের সার্জারী বিভাগের প্রধান ডাঃ এস এম মুসতানজিদ ও কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আরএমও ডাঃ তাপস কুমার পাল।


এরপর তিনি কুষ্টিয়া মেডিকেল কলেজে আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন। এ সময় কলেজের ছাত্র-ছাত্রী, চিকিৎসক ও দলীয় নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...