• আপডেট টাইম : 02/01/2024 02:49 AM
  • 146 বার পঠিত
  • শরীফুল ইসলাম,কুষ্টিয়া
  • sramikawaz.com

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে নিরাপদ ও শান্তিপূর্ন পরিবেশে সম্পন্ন করার লক্ষ্যে নির্বাচন কমিশনের গঠিত নির্বাচন অনুসন্ধান কমিটি সংসদীয় আসন-৭৫, কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব রেজাউল হক চৌধুরী ও তার ছোট ভাই দৌলতপুর যুবলীগের সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরী নিজেদের নির্দোষ দাবি করে লিখিত জবাব দাখিল করেছেন কমিটি প্রধানের কাছে।

ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সাবেক এমপি আলহাজ্ব রেজাউল হক চৌধুরীকে লিপলেট বিলির সাথে প্রকাশ্যে সাধারণ ভোটারদের টাকা দেয়ার অভিযোগ এবং তার ভাই উপজেলা যুবলীগের সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরীর বিরুদ্ধে অপর একস্ব তন্ত্র প্রার্থীকে অস্ত্রের ভয় দেখিয়ে নির্বাচনী প্রচারনা থেকে সরে যাওয়ার জন্য চাপ সৃষ্টি ও ভয়ভীতি দেখিয়ে নির্বাচনের শান্তিপূর্ন পরিবেশ বিনষ্টের অভিযোগে গত ২৯ ডিসেম্বর সংশ্লিষ্ট নির্বাচন অনুসন্ধান কমিটির প্রধান মোহা. আসাফ উদ দৌলা ক্ষাক্ষরিত শো-কজ নোটিশ প্রেরন করা হয়। তাদের ১ জানুয়ারী ২০২৪ রোববার সকাল ১১টায় লির্খিত জবাব দাখিলের নির্দেশ দেওয়া হয় বলে নিশ্চিত করেন আদালতের পুলিশের ইন্সপেক্টর মো. মনিরুল ইসলাম।

আদালত সূত্রে জানা যায়, আজ রোববার দুপুরে যুগ্ম জেলা ও দায়রা জজ ২য় আদালতের বিচারক মোহা. আসাফ উদ দৌলা’র কার্যালয়েস্ব শরীরে হাজির হয়ে দৌলতপুর উপজেলা যুবলীগ সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরী এবং প্রতিনিধির মাধ্যমে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তন্ত্র প্রার্থী সাবেক সংসদ সদস্য রেজাউল হক চৌধুরীর বিরুদ্ধে আনীত অভিযোগ অ ক্ষীকার করে তারা নিজেদের নির্দোষ দাবি করে লিখিত জবাব দাখিল করেছন কমিটি প্রধানের দপ্তরে।

এসময় আদালত প্রাঙ্গনে উপস্থিত গণমাধ্যম কর্মীদের সাথে আলাপকালেস্ব তন্ত্র প্রার্থী রেজাউল হক চৌধুরীর ছোটভাই ও তার নির্বাচনী প্রধান এজেন্ট দৌলতপুর যুবলীগ সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরী নিজেকে নির্দোষ দাবি করে বলেন, ‘আমাদের প্রতিপক্ষ একটি র্থšে^ষী মহল উদ্দেশ্য প্রণোদিত হয়ে আমাদের হয়রানি করতে এসব অসত্য, বানোয়াট ও মনগড়া অভিযোগ দিয়েছেন অনুসন্ধান কমিটিতে। আমি ও আমার ভায়ের প্রতিনিধি লিখিত জবাব দাখিল করেছি’।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...