• আপডেট টাইম : 31/12/2023 10:55 PM
  • 72 বার পঠিত
  • শরীফুল ইসলাম,কুষ্টিয়া
  • sramikawaz.com

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কুষ্টিয়া-৩ সদর আসনের হেভিওয়েট প্রার্থী মাহবুবউল আলম হানিফ বলেছেন, জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে অবাধ ও সুষ্ঠভাবে, পছন্দ প্রার্থীকে ভোট দিবেন জনগণ। দলের পক্ষে বা সরকারের পক্ষে ভোট চুরি করার কোন সম্ভাবনা নাই। নির্বাচন হবে নির্বাচন কমিশনারের মাধ্যমে। ভোট চুরির কথা বলে নির্বাচন কমিশনারকে প্রশ্নবিদ্ধ করা হচ্ছে। আজ সকাল ১১টায় কুষ্টিয়া শহরের নিজ বাসায় দলীয় নেতাকর্মীদের সাথে নির্বাচনী আলোচনা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ এসব কথা বলেন।
তিনি বলেন, নির্বাচন বানচালের জন্য বিএনপি জামায়াত দীর্ঘদিন ধরে সরকারের পতন ও নির্বাচন বর্জনের জন্য বিভিন্ন সময়ে কর্মসূচী পালন করছে। এতে নির্বাচন বন্ধ হবে না, নির্বাচন যে কোন মূল্যই অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে হবে।
হানিফ বলেন, বিএনপির পায়ের তলায় মাটি নেই। অতীতে ক্ষমতায় থাকাকালীন সময়ে সীমাহীন দুর্নীতি ও সন্ত্রাসী কর্মকান্ড করে জনগনের কোন উন্নয়ন করতে পারেনি। তাদের প্রতিটি কর্মকান্ড ছিল জনগণ ও দেশ বিরোধী। তাই বিএনপির উপর জনগণের কোন সমর্থন নেই।
তিনি আরও বলেন নির্বাচনের পর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিজয়ী প্রার্থীদেরকে নিয়ে সরকার গঠন করবে। পরে হানিফ পাটিকাবাড়ী ইউনিয়নের এলাকায় গণসংযোগ, পথসভা ও নির্বাচনী সভায় অংশ নেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...