• আপডেট টাইম : 31/12/2023 02:19 AM
  • 99 বার পঠিত
  • শরীফুল ইসলাম,কুষ্টিয়া
  • sramikawaz.com

কুষ্টিয়া-২ (ভেড়ামারা-মিরপুর) আসনের ১৪ দলীয় জোটের নৌকা প্রতীকের প্রার্থী জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, নির্বাচন বিরোধী কথা বলে টিআইবি অ¯^াভাবিক সরকারের পক্ষে ওকালতি করছে। টিআইবিকে তিনি উদ্দেশ্য করে বলেছেন দুর্নীতির খোঁজখবর রাখুন, রাজনীতিতে নাক গলাবেন না। তিনি বলেন সাংবিধানিক ধারা অ¶ুন্ন রাখার জন্য নির্বাচন যথাসময়ে করার বিকল্প নেই।
আজ শনিবার সন্ধ্যায় কুষ্টিয়ার ভেড়ামারার সাতবাড়িয়ায় ১৪ দলীয় জোটের পথসভায় তিনি বক্তব্য রাখছিলেন। সভায় আওয়ামী লীগ, জাসদ, ওয়ার্কাস পার্টিসহ ১৪ দলের নেতাকর্মীরা অংশ নেন।
এসময় গণমাধ্যম কর্মীদের হাসানুল হক ইনু বলেন, মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করতে রাজাকার ও তার মিত্ররা নির্বাচিত সরকারের ওপর হামলা না করতে পারে সেজন্য ১৪ দলীয় জোটের দরকার রয়েছে। সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে ১৪ দলীয় জোটের যুদ্ধ এখনো চলছে। যেহেতু নির্বাচন নিয়ে বিতর্ক আছে, বর্জন করলে জনগণ থাকবে কি থাকবে না, সন্ত্রাস হবে কি হবে না? এসকল প্রশ্নের জবাবের জন্য কারচুপিমুক্ত, সন্ত্রাস ও মাস্তানমুক্ত, শান্তিপূর্ণ পরিবেশে জনগণের অংশগ্রহনমূলক নির্বাচন করা একটি চ্যালেঞ্জ। সেই চ্যালেঞ্জ আমরা মোকাবেলা করছি।
ইনু আরো বলেন, মিরপুরের মালিহাদে শুক্রবার দিবাগত রাত ১টায় নৌকার পোস্টার পুড়িয়ে দিয়েছে। ভেড়ামারার গোলাপনগরে নৌকার কর্মীর ওপর হামলা চালিয়ে আহত করেছে। তবে, পুলিশ একজনকে গ্রেফতার করেছে। কুষ্টিয়া-২ আসনে নৌকার সমর্থকদের ওপর হামলা মানে ইনুর ওপর হামলা, এ চক্রান্ত এখনি মোকাবিলা না করা হলে পরিস্থিতি ঘোলাটে হয়ে যাবে বলে হুশিয়ারি দেন নৌকার প্রার্থী হাসানুল হক ইনু।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...