• আপডেট টাইম : 18/12/2023 10:33 PM
  • 126 বার পঠিত
  • শরীফুল ইসলাম,কুষ্টিয়া
  • sramikawaz.com

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, কোন জ¦ালাও-পোড়াও করে নির্বাচন বানচাল করা যাবে না। ২০১৩-১৪ সালে বিএনপি আন্দোলনের নামে যে সন্ত্রাসী কর্মকান্ড করেছিল তার খেসারত দিতে হয়েছে। বিগত দিনের মত এবারও সন্ত্রাসী কর্মকান্ড করলে তাদের দলীয় নেতা কর্মীদের খেসারত দিতে হবে।
আজ সোমবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া শিল্পকলা একাডেমী চত্বরে ‘কুষ্টিয়ার উন্নয়নে তারুণ্যের প্রত্যাশা করণীয় শীর্ষক’ এক আলোচনা সভায় যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ সব কথা বলেন।
নির্বাচনের নামে সরকার নাটক মঞ্চস্থ করতে যাচ্ছে বিএনপির এমন মন্তব্যের প্রেক্ষিতে হানিফ বলেন, ভ্রান্ত রাজনীতির কারণে এখন তারা দিশেহারা। দিশেহারা কোন ব্যক্তি বা গোষ্ঠি কি বলে না বলে সেটি আমলে নেয়ার কিছু নেই। নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন। বিএনপি নির্বাচনে অংশ না নিয়ে তারা দিশেহারা হয়ে পড়েছে। তিনি বলেন, আগামী ৭ জানুয়ারী যথারীতি নির্বাচন অনুষ্টিত হবে। নির্বাচনে জনগণের রায় নিয়েই শেখ হাসিনার নেতৃত্বে আবারও সরকার গঠন করে দেশের উন্নয়ন-অগ্রগতির ধারা অব্যাহত রাখবে। পরে তিনি রেসিডেনশিয়াল মডেল স্কুল আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। এ সময় কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাযহারুল আলম সুমন, আমজাদ হোসেন রাজু সহ দলীয় নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...