• আপডেট টাইম : 16/12/2023 06:28 PM
  • 75 বার পঠিত
  • আওয়াজ ডেস্ক
  • sramikawaz.com

মালয়েশিয়ায় দুর্ঘটনায় নিহত প্রবাসী শাহানুরের মরদেহ ২৩ দিন পর দেশে ফিরলো। শুক্রবার (১৫ ডিসেম্বর) সকালে মরদেহ গ্রামে পৌঁছানোর পর দুপুরে দাফন সম্পন্ন হয়েছে।

নিহত শাহানুর রহমান যশোরের মণিরামপুর উপজেলার ঝাঁপা ইউনিয়নের হানুয়ার গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে। গত ২২ নভেম্বর দশতলা ভবন থেকে পড়ে তার মৃত্যু হয়।


বিষয়টি নিশ্চিত করেছেন ঝাঁপা ইউনিয়নের চেয়ারম্যান শামসুল হক মন্টু ও শাহানুরের চাচা পল্লিচিকিৎসক সিরাজুল ইসলাম।

স্থানীয়রা জানান, পরিবারে সচ্ছলতা ফেরাতে প্রায় ছয় মাস আগে মালয়েশিয়ায় যান শাহানুর। মালয়েশিয়ার কুয়ালালামপুরে একটি নির্মাণ সাইটে শ্রমিক হিসেবে কাজ করতেন। গত ২২ নভেম্বর সেই নির্মাণ সাইটে কাজ করা অবস্থায় ১০ তলা ভবন থেকে পা পিছলে পড়ে যান। এতে ঘটনাস্থলেই মারা যান শাহানুর। আইনি প্রক্রিয়া শেষ করে ২৩ দিন পর শুক্রবার সকালে তার মরদেহ হানুয়ার গ্রামের বাড়িতে পৌঁছায়।


অ্যাম্বুলেন্স থেকে শাহানুরের কফিন বের করার সময় স্বজনদের আহাজারিতে এলাকার পরিবেশ ভারী হয়ে ওঠে। সকাল সাড়ে ১০টার দিকে বাড়ির পাশের স্থানীয় ঈদগাহ ময়দানে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

শাহানুরের মামা উজ্জ্বল মোল্লা বলেন, ‘শাহানুর ছেলে হিসেবে ভালো ছিল। দরিদ্র পরিবারের সন্তান। তার জানাজায় স্থানীয়সহ বাইরে থেকে আসা দেড় হাজার মুসল্লি উপস্থিত ছিলেন।’

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...