• আপডেট টাইম : 03/12/2023 01:25 AM
  • 128 বার পঠিত
  • শরীফুল ইসলাম,কুষ্টিয়া
  • sramikawaz.com

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, বিএনপি রাষ্ট্র ক্ষমতায় থাকতেও জনগণ বিরোধী কাজ করেছিল, হাওয়া ভবন বানিয়ে লুটপাট দুর্ণীতি সন্ত্রাসী করে জনবিচ্ছিন্ন হয়েছিল। বিদেশী জঙ্গীদের অস্ত্র সরবারহ করে ও তাদের আশ্রয় দিয়ে দেশটাকে বানিয়েছিল জঙ্গী রাষ্ট্র। যার কারনে বাংলাদেশ পৃথিবীর কাছে দুর্ণীতিগ্রস্থ এবং ব্যর্থ রাষ্ট্র হিসেবে চিহ্নিত ছিল। জনগণ এই সমস্ত অপকর্মের কারনে বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়ে ২০০৮ সালের নির্বাচনে তাদেরকে আস্তাকুড়ে নিক্ষেপ করেছিল।
হানিফ বলেন, দূর্ভাগ্যজনক হলেও বিএনপি সেই শিক্ষা এখনো গ্রহন করেনি। বিএনপি ক্ষমতার বাইরে থাকতেও একই কাজ করছে। ২০১৩, ১৪, ১৫ সালে আন্দোলনের নামে বাসে ট্রেনে আগুন দিয়ে মানুষ পুড়িয়ে হত্যার করার কারনে জনগণ তাদেরকে আবারো ধিক্কার দিয়ে আস্তাকুড়ে নিক্ষেপ করেছে। সেই বিএনপি এখন আবার নতুন করে নির্বাচন বানচাল করার জন্য আন্দোলনের নামে বাসে ট্রেনে আগুন দিয়ে মানুষের মধ্যে আতংক স্বৃষ্টি করে তারা ভাবছে, এটাই তাদের সফলতা।
হানিফ আরো বলেন, বিএনপির রাজনৈতিক সফলতা হচ্ছে বাসে ট্রেনে আগুন দিয়ে সন্ত্রাসী কর্মকান্ড করা। চোরাগুপ্তা দুই একটি জায়গায় বোমা ফাটিয়ে বাসে আগুন দিয়ে কোন কিছু অর্জন করা যাই না। দেশের মানুষ বিএনপির প্রতি আস্থাও রাখেনা এবং এই দলটার প্রতি মানুষের ক্রমান্বয়ে ঘৃণা বৃদ্ধি পাচ্ছে। ফলে বিএনপি’র ভুল রাজনীতির কারনে আরো জনবিচ্ছিন্ন হয়ে পড়ছে।
বিএনপির কয়েকজন লোভী নেতাসহ অন্যান্য দল নির্বাচনে অংশ গ্রহণ করছে, বিএনপি নেতাদের এমন মন্তব্য প্রসঙ্গে হানিফ বলেন, বিএনপির মুল নেতৃত্বই তো লোভী, দুর্ণীতিবাজ হিসেবে চিহ্নিত। যে দলের শীর্ষ নেতারাই বিভিন্ন অপরাধে দন্ডিত হয়, সেই দলের নেতাদের সম্পর্কে এরকম যদি কেউ ভাবে এটা অস্বাভাবিক কিছু নয়।
আজ শনিবার বেলা ১১টায় কুষ্টিয়া নাগরিক পরিষদের আয়োজনে নাগরিক প্রতিনিধি সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মাহবুবউল আলম হানিফ এসব কথা বলেন।
কুষ্টিয়া নাগরিক পরিষদের সভাপতি সাইফুদ দৌলা তরুণের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলের কুষ্টিয়া চেম্বার অব কর্মাসের সভাপতি আবু জাফর মোল্লা ও কুষ্টিয়া নাগরিক পরিষদের সাধারণ সম্পাদক শামস তানিম মুক্তি। এসময় নাগরিক পরিষদের অন্যান্য নেতৃবৃন্দ ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...