• আপডেট টাইম : 01/12/2023 12:18 AM
  • 138 বার পঠিত
  • শরীফুল ইসলাম,কুষ্টিয়া
  • sramikawaz.com

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, সাধারণ দৃষ্টিতে এই নির্বাচন পেছানো বা আর পুর্নবিচেনার কোন সুযোগ নেই এবং ভোট নিয়ে কোন চ্যালেঞ্জও নেই। কারণ সাধারণ মানুষের উৎসাহ এবং উৎসব আমেজে একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচন হতে যাচ্ছে। ভয়েস অব অ্যামেরিকার প্রতিবেদন নিয়ে প্রশ্নের জবাবে হানিফ বলেন, সব রকম চেষ্টার পরও যদি কোন দল নির্বাচনে না আসে তবে এই নির্বাচন পক্ষপাতমূলক বলা যাবে না। সেটা বাংলাদেশের এই নির্বাচনের বাস্তব চিত্র নয়।
আজ বৃহস্পতিবার দুপুর ১২টায় কুষ্টিয়া-৩ সদর আসনের আওয়ামী লীগ দলীয় প্রার্থী মাহবুবউল আলম হানিফ নিজের মনোনয়নপত্র দাখিল শেষে সাংবাদিকদের এসব কথা বলেন। কুষ্টিয়া জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসকের কাছে তিনি মনোনয়নপত্র দাখিল করেন। এরআগে কুষ্টিয়া পিটিআই রোডের নিজ বাসভবন থেকে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে পায়ে হেটে রিটার্নিং অফিসারের কার্যালয়ে আসেন।
একই সময় কুষ্টিয়া-৪ (কুমারখালী-খোকসা) আসনের আওয়ামী লীগ দলীয় প্রার্থী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ তার মনোনয়নপত্র কুষ্টিয়া জেলা রিটার্নিং আিফসার ও জেলা প্রশাসক এহেতেশাম রেজা কাছে দাখিল করেন। এর আগে কুষ্টিয়া জেলা জাসদের সভাপতি গোলাম মহাসিন কুষ্টিয়া-৩ সদর আসনের দলীয় মনোনয়নপত্র দাখিল করেন। বেলা ১টায় কুষ্টিয়া-১ দৌলতপুর আসনে জাসদ প্রার্থী শরিফুল কবির স্বপন, বিকেল ৩টায় নৌকার প্রার্থী এ্যাড. আ. আ. কা. সরওয়ার জাহান বাদশাহ্, বিকেল সাড়ে ৩টায় সাবেক এমপি স্বতন্ত্র প্রার্থী রেজাউল হক চৌধুরী, প্রয়াত সাবেক এমপি আফাজ উদ্দিন আহমেদের বড়র ছেলে মো. নাজমুল হুদা পটল দৌলতপুর সহকারী রিটার্নিং অফিসার ও দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসারের নিকট মনোনয়নপত্র দাখিল করেন। এছাড়াও জেলার অন্যান্য উপজেলায় বিভিন্ন দলের মনোনীত প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থীরা তাদের মনোনয়পত্র সহকারী রিটার্নিং কর্মকর্তার নিকট দাখিল করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...