• আপডেট টাইম : 29/11/2023 09:25 PM
  • 103 বার পঠিত
  • শরীফুল ইসলাম,কুষ্টিয়া
  • sramikawaz.com

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারিতেই অনুষ্ঠিত হবে এবং তা যথা সময়ে সংবিধান মেনেই হবে। চাপ থাকতেই পারে। যেহেতু সিইসি কিছুটা অস্বস্থি বোধ করছেন যে, সব রাজনৈতিক দলগুলো অংশগ্রহন করলে তারা খুশি হতেন, ভালো হতো। দু’একটি রাজনৈতিক দল নির্বাচনে অংশ গ্রহন না করে হামলা করে গাড়ি ভাংচুর করছে, আগুন দিচ্ছে এসমস্ত কারনে হয়তো দু’একজন অস্বস্থি বোধ করতে পারে। কিন্তু তাতে নির্বাচন থেমে থাকবে না। নির্বাচন যথা সময়েই সংবিধান মেনে অনুষ্ঠিত হবে।
হানিফ আরও বলেন, ৩০ ডিসেম্বর মনোনয়ন জমা হওয়ার পরেই বোঝা যাবে যে, নির্বাচনে শুধু আওয়ামী লীগ দলই আছে না অন্য দলও আছে। ইতিমধ্যেই জাতীয় পার্টিসহ বেশ কয়েকটি রাজনৈতিক দল নির্বাচনে অংশ গ্রহনের প্রক্রিয়া শুরু করেছে। আমাদের জানামতে ২৮ থেকে ৩০টি রাজনৈতিক দল নির্বাচনে অংশ গ্রহনের প্রক্রিয়া শুরু করেছে।
এসময় বিএনপি প্রসঙ্গে হানিফ বলেন, বিএনপি এখন আর রাজনৈতিক দলে নেই। তাদের কর্মকান্ডে তারা এখন সাধারন মানুষের কাছে সন্ত্রাসী দলে পরিণত হয়েছে। এই সন্ত্রাসী দলের নেতারা কোথায় কোন আন্ডারগ্রাউন্ডে থেকে কি বক্তব্য দিচ্ছে সেটা নিয়ে আর আলোচনার কোন প্রয়োজন নেই।
আজ বুধবার বেলা ১১টায় কুষ্টিয়ার পিটিআই রোডের নিজ বাসভবনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ এসব কথা বলেন।
এসময় স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...