• আপডেট টাইম : 13/11/2023 12:33 AM
  • 181 বার পঠিত
  • শরীফুল ইসলাম,কুষ্টিয়া
  • sramikawaz.com

আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবউল আলম হানিফ বলেছেন রাজননৈতিক কর্মসূচী নিয়ে হরতাল অবরোধ থাকবে কিন্তু বিএনপি’র অবরোধের নামে গাড়ী ভাংচুর, পেট্রোল দিয়ে আগুন ধরানোসহ মানুষকে হত্যা করে এটা কোন রাজনীতির ভেতর পড়ে না বরং এটা হচ্ছে সন্ত্রাসী কর্মকান্ড।
তিনি বলেন, বিএনপি’র সন্ত্রাসী কর্মকান্ডে সাধারণ মানুষের মধ্যে আতংক ছড়িয়ে পড়েছে। তবে বিএনপির অবরোধে আর ভয় না পেয়ে দূরপাল্লার গাড়ী চলাচল করছে। এতে জনসাধারণের মনের আতংক কমছে। যারা সন্ত্রাসী কর্মকান্ড করছে তাদের বিরুদ্ধে সরকার আইনগত ব্যবস্থা নিচ্ছে।
আজ রোববার বেলা ১১টায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসকদের সাথে সমন্বয় বৈঠকে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
তিনি বিএনপি নেতাদের কাছে অনুরোধ করে বলেন, এদেশের মানুষ বিএনপিকে রাজনৈতিক দল হিসেবে চিনেন। রাজনৈতিক দলের কাজ রাজনৈতিক কর্মসূচী পালন করা। অবরোধের নামে আগুন দিয়ে বাস পুড়ানো এটি রাজনীতি হতে পারে না। এসব কর্মকান্ড থেকে বিএনপিকে সরে আসতে হবে, না হলে ভবিষ্যতে জনগণের কাছে জবাবদিহি করতে হবে। এ সময় কুষ্টিয়া মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাক্তার মাহবুবুর রহমান খান, পরিচালক ডাক্তার মারুফ হাসান এবং কুষ্টিয়া মেডিকেল কলেজের শিক্ষক ও শিক্ষার্থীসহ জেলা আওয়ামী লীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, আগামী ১৪ নভেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে কুষ্টিয়া মেডিকেল কলেজের আউটডোরের (আংশিক) কার্যক্রমের উদ্বোধন করবেন। এজন্য সকল প্রস্তুতি গ্রহন করা হয়েছে। আউটডোরে প্রাথমিকভাবে রোগীর চিকিৎসাপত্র দেওয়া শুরু করা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...