• আপডেট টাইম : 29/10/2023 01:32 AM
  • 113 বার পঠিত
  • শরীফুল ইসলাম,কুষ্টিয়া
  • sramikawaz.com

ঢাকার পল্টন ও আরামবাগে বিএনপি এবং জামাত সমাবেশের নামে যখন নৈরাজ্য, হামলা ও সংঘর্ষে লিপ্ত তখন কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা পরিষদ মিলনায়তনে গুটিকয়েক দলীয় নেতা-কর্মীদের নিয়ে শান্তি সমাবেশ ও যৌথ সভা করেছে দৌলতপুর উপজেলা আওয়ামী লীগ। আজ শনিবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে সমাবেশে কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের এমপি এ্যাড. সরওয়ার জাহান বাদশাহ্র বলেছেন, দেশে জামাত বিএনপি’র কোন রকম সন্ত্রাসী কর্মকান্ডকে আমরা প্রশ্রয় দিব না। জামাত বিএনপি যদি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এদেশে কোন সন্ত্রাসী কর্মকান্ড ও নৈরাজ্য সৃষ্টির চেষ্টা চালায় তাহলে দৌলতপুর উপজেলা আওয়ামী লীগ ঐক্যবদ্ধ হয়ে তাদের মোকাবেলা করবে।
দৌলতপুর আওয়ামী লীগের সভাপতি ও কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের এমপি সরওয়ার জাহান বাদশাহ্র সভাপতিত্বে শান্তি সমাবেশে বক্তব্য রাখেন, দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি টিপু নেওয়াজ, সাধারণ সম্পাদক এ্যাড. শরীফ উদ্দিন রিমন, যুগ্ম সাধারণ সম্পাদক সরদার তৌহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ ছাদিকুজ্জামান খান সুমন, এ্যাড. নজরুল ইসলাম, দপ্তর সম্পাদক রেজাউল করিম, মহিলা বিষয়ক সম্পাদক ও দৌলতপুর উপজেলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন আলেয়া, প্রাগপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আশরাফুজ্জামান মুকুল সরকার, মথুরাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনোয়ার কবীর মিন্টু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জহুরুল আলম, সহ-সভাপতি মোস্তহিদ মিঠু, সাধারণ সম্পাদক রকিবুল করিম রিংকু, যুগ্ম সাধারণ সম্পাদক মমিনুর রহমান মোহন, যুব মহিলা লীগের সভাপতি আয়েশা আক্তার লিনা, সাধারণ সম্পাদক উলকাতুন নেছা ও সাংস্কৃতিক সম্পাদক সাদিয়া রহমান নুপুর।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...