• আপডেট টাইম : 30/08/2023 12:24 AM
  • 124 বার পঠিত
  • আওয়াজ ডেস্ক
  • sramikawaz.com

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের বিদ্যুতের তারে জড়িয়ে তিন শ্রমিক দগ্ধ হয়েছেন। মঙ্গলবার ২৯ আগস্ট সকালে উপজেলার রতনদী এলাকায় অবস্থিত ক্যানটাকি টেক্সটাইল মিলে এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- লালমনিরহাটের আব্দুস সামাদের ছেলে মো. মোস্তফা (৫০), সুনামগঞ্জের আব্দুল কাউয়ুমের ছেলে আলআমিন (২৫) ও আব্দুল কুদ্দুছের ছেলে শাহনূর আলম (২৭)। তিনজনই ক্যানটাকি টেক্সটাইল মিলের লোডার হিসেবে কর্মরত রয়েছেন।

মিল সূত্রে জানা যায়, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের রতনদী এলাকায় অবস্থিত ক্যানটাকি টেক্সটাইল মিলের ভেতরে কাজ করার সময় অসাবধানতাবশত বিদ্যুৎতের তারে ওই তিনজন জড়িয়ে যান। এসময় তাদের শরীরের বিভিন্ন অংশ পুড়ে যায়। তাৎক্ষণিকভাবে তাদের উদ্ধার করে ঢাকা শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়। বর্তমানে তারা সেখানে চিকিৎসাধীন রয়েছে। দগ্ধদের মধ্যে মোস্তফার অবস্থা আশংকাজনক।

ক্যানটাকি টেক্সটাইল মিলের ব্যবস্থাপক প্রকৌশলী তোফায়েল আহম্মেদ বাবুল বলেন, টেক্সটাইল মিলের ছাদে প্লাস্টিকের ঝুটের বস্তা পরিষ্কার সময় একটি বাঁশ বিদ্যুতের তারে জড়িয়ে যায়। তারা অসাবধানতার কারণে দগ্ধ হয়েছেন। তাদের চিকিৎসার জন্য কারখানার পক্ষ থেকে সব ধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো.বাচ্চু মিয়া জানান, দগ্ধ তিনজন বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। এ বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আহসান উল্লাহ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। দগ্ধদের মধ্যে একজনের অবস্থা সংকটাপন্ন বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...