• আপডেট টাইম : 26/08/2023 04:29 AM
  • 112 বার পঠিত
  • শরীফুল ইসলাম,কুষ্টিয়া
  • sramikawaz.com

কুষ্টিয়ার মিরপুরে পুকুর থেকে রাজিয়া খাতুন সুমি (২৬) নামে এক গৃহবধুর ভাষমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার (২৫ আগষ্ট) সকাল ৯টার দিকে উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামে মৃত গৃহবধুর বাড়ির পাশের একটি পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। সে একই গ্রামের রকিব আলীর স্ত্রী এবং দুই সন্তনের জননী ছিলেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একই এলাকার মৃত বাদশা প্রামানিকের ছেলে নজরুল ইসলাম নামে এক যুবককে মিরপুর থানায় নিয়েছে পুলিশ।
মৃত সুমির স্বামী রকিব আলী জানান, রাতে নিজ ঘরে পরিবারের সবাই ঘুমিয়ে ছিলাম। এমন সময় সুমির মোবাইল ফোনে একটি কল আসে। সে কথা বলার জন্য ঘর থেকে বের হয়ে আর ফিরে আসেননি। পরে আজ সকালে খোঁজাখুঁজি করে বাড়ির পাশে পুকুরে তার বিবস্ত্র মরদেহ ভাসতে দেখি। এটা পরিকল্পিত হত্যাকান্ড। এ ঘটনার সাথে জড়িততদের বিচার দাবী করেন তিনি।
মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, আজ শুক্রবার সকালে মরদেহটি পুুকুরে ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ গৃহবধূ রাজিয়া খাতুন সুমির ভাসমান ও বিবস্ত্র মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একই এলাকার নজরুল ইসলাম নামে এক যুবককে থানায় নিয়ে আসা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে মৃত্যুর রহস্য জানা যাবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...