• আপডেট টাইম : 21/08/2023 12:12 AM
  • 125 বার পঠিত
  • শরীফুল ইসলাম,কুষ্টিয়া
  • sramikawaz.com

কুষ্টিয়ার দৌলতপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তি করে ফেসবুকে পোষ্ট দেওয়ায় হাবিবুর রহমান (৪২) নামে এক হোমিও ডাক্তার গ্রেফতার হয়েছেন। দৌলতপুরের সাবেক এক ছাত্রলীগ নেতা ওই ডাক্তারের বিরুদ্ধে দৌলতপুর থানায় লিখিত অভিযোগ দিলে রোববার রাতে তাকে গ্রেফতার করে দৌলতপুর থানা পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, উপজেলার প্রাগপুর ইউনিয়নের জয়রপুর গ্রামের মহর বিশ্বাসের ছেলে হোমিওপ্যাথিক চিকিৎসক হাবিবুর রহমান তার ফেসবুক আইডিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করে পোষ্ট দেয়। বিষয়টি স্থানীয় জনগনের পাশাপাশি দৌলতপুর কলেজ ছাত্রলীগের সাবেক নেতা তরিকুল ইসলাম সোহাগের দৃষ্টিতে এলে তিনি হোমিওপ্যাথিক চিকিৎসক হাবিবুর রহমানের বিরুদ্ধে দৌলতপুর থানায় এজাহার দায়ের করেন। পরে দৌলতপুর থানা পুলিশ হাবিবুর রহমানকে গ্রেফতার আজ সোমবার দুপুরে আদালতে সোপর্দ করে।
অভিযোগকারী দৌলতপুর কলেজ ছাত্রলীগের সাবেক নেতা তরিকুল ইসলাম সোহাগ জানান, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরতœ শেখ হাসিনা সম্পর্কে একটি কুরুচিপূর্ণ স্ট্যাটাস আমার চোখে পড়ে। এ ঘটনায় স্বপ্রণোদিত হয়ে হাবিবুর রহমানের বিরুদ্ধে দৌলতপুর থানায় লিখিত এজাহার দিয়েছি। এজাহার পেয়ে দৌলতপুর থানা পুলিশ আসামি হাবিবুর রহমানকে গ্রেফতার করেছে। তিনি এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।
এ বিষয়ে দৌলতপুর থানার ওসি রফিকুল ইসলাম জানান, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে একটি কুরুচিপূর্ণ স্ট্যাটাস সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে দৌলতপুর ছাত্রলীগের সাবেক নেতা দৌলতপুর কলেজপাড়ার তরিকুল ইসলাম সোহাগ বাদী হয়ে দৌলতপুর থানায় এজাহার দিলে দৌলতপুর থানা পুলিশ আসামি হাবিবুর রহমানকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...