• আপডেট টাইম : 08/08/2023 01:55 AM
  • 157 বার পঠিত
  • শরীফুল ইসলাম,কুষ্টিয়া
  • sramikawaz.com

‘আশ্রয়ণের অধিকার, শেখ হাসিনার উপহার’ মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় ভূমিহীন ও গৃহহীন পরিবারকে চতুর্থ পর্যায়ে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে কুষ্টিয়া জেলা প্রশাসকের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার দুপুর ১২টায় জেলা প্রসাশনের আয়োজনে প্রেস ব্রিফিংয়ে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. এহেতেশাম রেজা।
জেলা প্রশাসকের সভাকক্ষে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে জেলা প্রশাসক মো. এহেতেশাম রেজা জানান, কুষ্টিয়ার জেলার খোকসা উপজেলায় চতুর্থ পর্যায়ে আরো ঘর পাচ্ছেন ১৬০টি ভূমিহীন ও গৃহহীন পরিবার।
আগামী ৯ আগষ্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশের মতো খোকসা উপজেলাতেও ১৬০টি পরিবারের মধ্যে কবুলিয়ত, জমির খতিয়ান, সেমিপাকা গৃহ প্রদানসহ ঘরের চাবি হস্তান্তর কার্যক্রম উদ্বোধন করবেন।
এসময় আলোচনায় অংশ নেন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক শারমিন আখতার, সদর উপজেলা নির্বাহী অফিসার সাধন কুমার পাল, কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি আল মামুন সাগর ও সাধারণ সম্পাদক আনিসুজ্জামান ডাবলু। এসময় গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, জেলার ৫টি উপজেলায় নিবন্ধিত মোট ভূমি ও গৃহহীনের সংখ্যা ছিল ১৪৭৫ জন। এরমধ্যে ১৩১৫ জন জমি এবং নতুন আধাপাকা বসতঘর পেয়েছেন। বাঁকী ১৬০ জনকে আগামী ৯ আগষ্ট প্রদান করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...