• আপডেট টাইম : 09/06/2023 12:33 AM
  • 376 বার পঠিত
  • শরীফুল ইসলাম,কুষ্টিয়া
  • sramikawaz.com

কুষ্টিয়ার দৌলতপুরে ইউপি সদস্য পদে উপ-নির্বাচনে প্রতিদ্ব›িদ্ব ৩ প্রার্থীর বাড়িতে কাফনের কাপড় পাঠিয়ে হুমকি দেওয়া হয়েছে। উপজেলার সদর ইউনিয়নের দৌলতখালী গ্রামে বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে তাদের বাড়িতে কাফনের কাপড়, গোলাপজল, সাবান ও আগরবাতিসহ দাফনের সামগ্রী পাঠানো হয়। ৩ প্রার্থীদের মধ্যে রয়েছেন, ঘুড়ি প্রতীকের নিজাম উদ্দিন, টিউবওয়েল প্রতীকের বকুল আহমেদ বিপুল ও ফুটবল প্রতীকের সিদ্দিকুর রহমান।
টিউবওয়েল প্রতীকের প্রার্থী বকুল আহমেদ বিপুল বলেন, আমি নির্বাচনের প্রচার প্রচারণার প্রথম দিন থেকেই বিভিন্নভাবে বাধাগ্রস্ত হচ্ছি। বুধবার মধ্যরাতের আমার বাড়িতে কে বা কারা কাফনের কাপড়সহ দাফনের বিভিন্ন সামগ্রী রেখে যায়। নির্বাচনী প্রচারণা শেষে বাড়ি ফিরে এগুলো দেখতে পাই। আমি প্রশাসন ও নির্বাচন কমিশনের কাছে সর্বোচ্চ নিরাপত্তার দাবি জানাচ্ছি। অপর দুই প্রার্থী সিদ্দিকুর রহমান ও নিজাম উদ্দিন বলেন, নির্বাচন প্রচার শেষে বাড়ি ফিরে দেখি বাড়িতে কারা যেন একটি পলিথিন ব্যাগে কিসব রেখে গেছে। খবর দিলে পুলিশ এসে পলিথিনের ভেতর কাফনের কাপড়, গোলাপজল, সাবান ও আগরবাতি পায়। এরপর থেকে আমরা নিরাপত্তা হীনতায় ভুগছি। তাদের দাবি, ভোটের আর মাত্র ৩ দিন বাঁকি। এখন কাফনের কাপড় রেখে হুমকি দিলে ভোটাররা কেন্দ্রে যাবে না। তাই সুষ্ঠ ও নিরপে¶ নির্বাচনের জন্য প্রশাসন ও নির্বাচন কমিশনের দৃষ্টি আকর্ষণ করছি।
এ বিষয়ে দৌলতপুর ইউনিয়নের দৌলতখালী গ্রামের ৭নম্বর ওয়ার্ডের উপ-নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ফাতেমা খাতুন বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। এরই মধ্যে নির্বাচন নিরপে¶ এবং সুষ্ঠভাবে পরিচালনার জন্য যা যা করা দরকার সেই ব্যবস্থা নেওয়া হয়েছে।
দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বলেন, মেম্বার প্রার্থীরা মোবাইল ফোনে বিষয়টি জানালে তৎক্ষনাৎ পুলিশ গিয়ে পলিথিন ব্যাগে থাকা কাফনের কাপড়সহ বিভিন্ন সামগ্রী উদ্ধার করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখাসহ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...