• আপডেট টাইম : 10/04/2023 03:19 PM
  • 179 বার পঠিত
  • প্রেস বিজ্ঞপ্তি
  • sramikawaz.com

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশে ইসলামের খেদমতে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। তাদের অবদান চিরদিন স্বর্ণাক্ষরে লেখা থাকবে।

৭ এপ্রিল বিকাল ৫ ঘটিকায় জাতীয় স্বাধীনতা পার্টি ঝিনাইদহ জেলা শাখা কর্তৃক ঝিনাইদহ মুজিব চত্ত্বর আমন্ত্রণ হোটেলে আয়োজিত পবিত্র মাহে রমজানের তাৎপর্য ও বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপট উপলক্ষে আলোচনা সভা দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি পার্টির চেয়ারম্যান মিজানুর রহমান মিজু এ কথা বলেন।

তিনি বলেন, বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন উদার চেতনার অধিকারী একজন খাঁটি ঈমানদার মুসলমান। তিনি কখনও ইসলামকে রাজনৈতিক উদ্দেশ্যে ব্যবহার করেননি। তারই যোগ্য উত্তরসূরি বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইসলামের উন্নয়ন করে মুসলিম জনগোষ্ঠীর ধর্মীয় কর্মকাণ্ডকে যথাযোগ্য মর্যাদায় উন্নতি করেছেন।

এসময় আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা তোফাজ্জল হোসেন তোফা মিয়া, আজমত আলী ও আক্কাস আলী খান, জাতীয় স্বাধীনতা পার্টির প্রচার সম্পাদক জুয়েল বিশ্বাস, রইজ উদ্দিন মিন্টু, আলমগীর হোসেন।
সভাপতিত্ব করেন মোঃ মমিনুর রহমান (খুশি) সভাপতি, জাতীয় স্বাধীনতা পার্টি, ঝিনাইদহ জেলা শাখা ও অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...