• আপডেট টাইম : 17/12/2022 07:11 PM
  • 216 বার পঠিত
  • মোঃ কামরুজ্জামান
  • sramikawaz.com

ঢাকার ধামরাইয়ে প্রতীক সিরামিকস কারখানার শ্রমিকবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পরে ঘটনা স্থলেই দুই শ্রমিক নিহত হয়েছে এবং আহত হয়েছে অন্তত ৩০ জন। আহতদের স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কা জনক বলে জানা গেছে।

শনিবার (১৭ ডিসেম্বর) ভোর সাড়ে ৫ টার দিকে ধামরাই উপজেলার কাউলিপাড়া - কালামপুর আঞ্চলিক সড়কের খাগুর্তা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, সোমভাগ ইউনিয়নের ডাউটিয়া এলাকার প্রতীক সিরামিকসের শ্রমিকবাহী বাস ভোরে শ্রমিক নিয়ে কারখানায় আসার সময় খাগুর্তা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে ডোবায় পরে যায়। ঘটনা স্থলেই দুজন মারা যায়। পরে খবর পেয়ে স্থানীয়রা ঘটনাস্থলে পৌছে আহত শ্রমিকদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠান। এ দুর্ঘটনায় অন্তত ৩০ জন শ্রমিক আহত হয়েছেন বলে জানা গেছে।

প্রতীক সিরামিকসের সিনিয়র ম্যানেজার (প্রশাসন) আকরাম হোসেন সরকার বলেন, ৪০ জন শ্রমিক নিয়ে মানিকগঞ্জের সাটুরিয়া এলাকা থেকে বাসটি কাউলিপাড়া - কালামপুর সড়ক হয়ে কারখানার দিকে আসছিল। পথে বাসটি নিয়ন্ত্রন হারিয়ে ডোবায় পরে যায়। এসময় দুই জন শ্রমিক নিহত হয়। আনেকেই আহত হয়েছেন। আহত শ্রমিকদের নিয়ে আমি হাসপাতালে একটু ব্যাস্ত রয়েছি। পরে বিস্তারিত জানাতে পারবো।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল ইসলাম জানান, ভোরে প্রতিক সিরামিকসের শ্রমিক বাহী একটি বাস খাদে পড়ে দুজন মারা গেছে। আহত হয়েছে আরো প্রায় ৩০ জনের মত। মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতদের স্বজনদের খবর দেয়া হচ্ছে। বাকি তথ্য পরে দিতে পারবো।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...